নেইমারের গোলে কোপা আমেরিকা শুরুর প্রাক্কালে স্বস্তির জয় পেল ব্রাজিল, গোলহীন মেসি জেতাতে পারলেন না আর্জেন্তিনাকে

0

খবরঅনলাইন ডেস্ক: খাতায় কলমে ম্যাচগুলি বিশ্বকাপের যোগ্যতা অর্জনের ম্যাচ হলেও এগুলিকে কোপা আমেরিকা প্রস্তুতি ম্যাচ হিসেবেও ধরা যেতে পারে। আর এই ম্যাচেই একদিকে যেমন নেইমারের গোলে স্বস্তির জয় পেল ব্রাজিল, তেমনই অন্যদিকে আর্জেন্তিনাকে জেতাতে পারলেন না গোলহীন মেসি।

কোলোম্বিয়ার বিরুদ্ধে প্রায় জয়ের কাছে পৌঁছে গিয়েছিল আর্জেন্তিনা। কিন্তু শেষ মিনিটে গোল করে কোলোম্বিয়ার হার বাঁচিয়ে দেন মিগুয়েল বোরজা। মঙ্গলবার ম্যাচের প্রথম ১০ মিনিটেই ২ গোলে এগিয়ে যায় আর্জেন্তিনা। ক্রিশ্চিয়ান রোমেরো এবং লিয়েন্দ্রো পারদেস গোল করেন।

কিন্তু পুরো ম্যাচ খেললেও গোল পাননি মেসি। দ্বিতিয়ার্ধে কামব্যাক করে কোলোম্বিয়া। ৫১ মিনিটের মাথায় লুইস মুরিয়েল একটি গোল শোধ করেন। খেলা শেষ হওয়ার কয়েক মুহূর্ত আগে ২-২ করে দেয় কলোম্বিয়া।

অপর ম্যাচে পারাগুয়াই হারিয়ে দেয় ব্রাজিল। ম্যাচের চার মিনিটের মাথায় গোল করেন নেইমার। ৯৩ মিনিটে ব্রাজিলের হয়ে দ্বিতীয় গোল করেন লুকাস পাকুয়েটা। তবে এই দ্বিতীয় গোলের ক্ষেত্রেও ভূমিকা ছিল নেইমারের।

উল্লেখ্য, আগামী ১৪ জুন থেকে ব্রাজিলে শুরু হওয়ার কথা কোপা আমেরিকার। কিন্তু কোভিড পরিস্থিতির মধ্যে টুর্নামেন্ট আদৌ শুরু হবে কি না, সেই নিয়ে বিতর্ক এখনও চলছে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন