ronaldinho

ওয়েবডেস্ক: এমনটা এর আগে কেউ করেছেন বলে শোনা যায়নি! বহুবিবাহ ব্যাপারটা পৃথিবীর ইতিহাসে তেমন নয়া কিছু নয়! কিন্তু তা বলে একই মণ্ডপে একসঙ্গে দুজনকে বিয়ে?

রোনাল্ডিনহো কিন্তু এমন গুজব রটলেও ব্যাপারটা ঝেড়ে অস্বীকার করছেন। “যা সব শুনতে পাচ্ছেন আপনারা, তা সর্বৈব মিথ্যা! সারা বিশ্বে এ সব রটানো হচ্ছে আমার নামে”, স্রেফ এটুকু জানিয়েই বিতর্কে ইতি টানতে চাইছেন তিনি।

কিন্তু বিতর্ক থামছে না। কেন না, অনেক বছর ধরেই রিও দে জেনেইরোর অট্টালিকায় দুই বান্ধবী প্রিসিলা কোয়েলো আর বিয়াত্রিজ সুজার সঙ্গে বসবসাস করছেন তিনি। আর ব্যাপারটা নিয়ে তাঁর যেমন কোনো অসুবিধা নেই, তেমনই মেয়েরাও রয়েছেন খুশিতেই।

কেন না, খবর বলছে, রোনাল্ডিনহো কোনো দিনই এক পক্ষের চেয়ে অন্য পক্ষকে প্রাধান্য দেন না। দুই নারীই তাঁর চোখে সমান প্রিয়। দুজনকেই মাসে তিনি একই পরিমাণ হাতখরচ দেন- ভারতীয় মুদ্রায় প্রায় ১ লক্ষ ৩৮ হাজার টাকা! এমনকি, উপহারের বেলাতেও ব্যাপারটা এক- দামে এবং গুণে প্রিসিলা যা পান, ঠিক একই জিনিস পেয়ে থাকেন বিয়াত্রিজও! সে যতই প্রিসিলা বহু বছরের পুরনো বান্ধবী এবং বিয়াত্রিজ মাত্র বছর দুয়েকের আনকোরা হন না রোনাল্ডিনহোর জীবনে। তাই দুজনের আঙুলেই এখন জ্বলজ্বল করছে রোনাল্ডিনহোর পরিয়ে দেওয়া বাগদানের আংটি!

খবর বলছে, চলতি বছরের অগস্টেই ব্রাজিলের সান্তা মনিকা গির্জায় বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। প্রিসিলা আর বিয়াত্রিজ- দুজনেই এখন দিন গুনছেন সেই শুভ লগ্নের। এ দিকে খেলুড়ে তো খবর অস্বীকার করলেন! তা হলে যদি বিয়ের খবর সত্যি হয়, সে ক্ষেত্রে কাকে বিয়ে করছেন তিনি?

এটুকু জানা গিয়েছে, প্রিসিলার পরিবার রোনাল্ডিনহোর সঙ্গে মেয়ের বিয়ে দিতে রাজি নয়! এ বার বাকিটা দেখা যাক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here