কলকাতা: প্রশ্ন ছিল, সুভাষ ভৌমিক বলেছেন, তিনি কলকাতা লিগকে গুরুত্ব দিচ্ছেন না, মোহনবাগান কি দিচ্ছে? শঙ্করলাল চক্রবর্তী বললেন, আগের কোচেরা কী ভাবতেন বা বলতেন জানি না, তবে তিনি বরাবরই কলকাতা লিগকে গুরুত্ব দেন।

তো সেই গুরুত্বপূর্ণ কলকাতা ফুটবল লিগের প্রথম ম্যাচে মোহনবাগানের প্রতিপক্ষ শক্তিশালী পাঠচক্র। সই  সংক্রান্ত সমস্যায় প্রথম ম্যাচে ডিকাকে পাচ্ছে না মোহনবাগান। তাই ফরওয়ার্ডে হেনরির সঙ্গে শুরু করবেন আজহারউদ্দিন মল্লিক। শহ্করলালের বক্তব্য হেনরি খুব ভালো স্ট্রাইকার, তাই তাঁঁকে বাড়তি দায়িত্ব নিতে হবে। সমস্যা আরও আছে। দুই ক্লাবে সই করার শাস্তিস্বরূপ মাঠে নামতে পারবেন না সুখদেব সিং। সুখদেবকে না পাওয়াটা যে সমস্যার, তা মেনে নিচ্ছেন বাগান কোচ। তিনি রক্ষণ সাজাচ্ছেন রানাওয়াডে, কিংসলে, কিমকিমা, অরিজিত বাগুইকে দিয়ে।

মাঝমাঠে কারা খেলবেন? মেহতাব প্রথম একাদশে থাকবেন না জেনে, সাংবাদিকদের প্রশ্ন ছিল, তাহলে কি ইস্টবেঙ্গল যেমন আমনাকে আই লিগের জন্য সংরক্ষিত রাখছে, মোহনবাগানেরও মেহতাব সম্পর্কে সেই নীতি। শঙ্করলাল বলছেন, তা নয়। ৯০ মিনিট খেলার মতো ফিট যারা নয়, তাঁদের কাউকেই প্রথম একাদশে রাখছেন না তিনি। মাঝমাঠের সম্ভাব্য চার ফুটবলার- বসন্ত সিং, সৌরভ দাস, শিলটন ডিসিলভা ও পিন্টু মাহাত।

গোলে তো অধিনায়ক শিলটন পাল রয়েছেনই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন