হ্যাজার্ডের জোড়া গোল, আর্সেনালকে হারিয়ে ইউরোপা লিগ জয় চেলসির

অন্যদিকে লিগে পঞ্চম স্থানে শেষ করেছিল আর্সেনাল, ফলে ইউরোপা লিগ জিততেই হতো তাদের পরের বছর চ্যাম্পিয়ন্স লিগে খেলার ছাড়পত্র পাওয়ার জন্য। কিন্তু শেষমেশ তা করতে ব্যর্থ ওজিলরা।

0
chelsea

চেলসি -৪                    আর্সেনাল -১

ওয়েবডেস্ক: ট্রফি জিতে মরশুম শেষ করল চেলসি। বুধবার গভীর রাতে ইউরোপা লিগের ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী আর্সেনালকে হারিয়ে খেতাব জিতল তারা। ঘরোয়া লিগে প্রথম চারে থেকেই শেষ করেছিল চেলসি। ফলে পরের বছর চ্যাম্পিয়ন্স লিগে তাদের খেলা ইতিমধ্যেই পাকা। অন্যদিকে লিগে পঞ্চম স্থানে শেষ করেছিল আর্সেনাল, ফলে ইউরোপা লিগ জিততেই হতো তাদের পরের বছর চ্যাম্পিয়ন্স লিগে খেলার ছাড়পত্র পাওয়ার জন্য। কিন্তু শেষমেশ তা করতে ব্যর্থ ওজিলরা।

হ্যাজার্ডের জোড়া গোল সঙ্গে জিরু এবং পেদরোর বাকি গোল। চেলসি জার্সিতে সম্ভবত শেষ ম্যাচ খেলে ফেললেন বেলজিয়ান তারকা হ্যাজার্ড। নতুন মরশুমে তাঁর দল ছাড়ার সম্ভাবনা ইতিমধ্যেই শোনা যাচ্ছে। অন্যদিকে এই ম্যাচের পরেই ফুটবল থেকে অবসর নিলেন চেলসির প্রাক্তন তথা আর্সেনাল গোলকিপার পেটার চেক।

ম্যাচের দ্বিতীয়ার্ধেই সব গোল হল। প্রথমার্ধের শুরুতে চাপ আর্সেনালের থাকলেও, শেষদিকে ম্যাচে ফেরে চেলসি। কিন্তু বিরতিতে যাওয়ার আগে কোনোদলই গোল পায়নি। দ্বিতীয়ার্ধে দশ মিনিটের মধ্যেই চেলসির হয়ে গোল জিরু এবং পেদরোর। এরপর আর ফিরে তাকাতে হয়নি চেলসিকে। বাকি কাজটি সারেন হ্যাজার্ড। আর্সেনালের হয়ে সান্ত্বনা গোল পরিবর্ত ইয়োবির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here