hazard

ওয়েবডেস্ক: গত ম্যাচে লন্ডন ডার্বিতে হার। স্বাভাবিক ভাবেই যে চাপে ছিলেন চেলসির কোচ থেকে ফুটবলাররা সে নিয়ে কোনো সন্দেহ নেই। তবে সেই চাপ কাটিয়ে ফের জয়ের সরণিতে চেলসি। যার ফলে দায়িত্ব নিয়েই প্রথম মরশুমে ট্রফি জেতা থেকে আর মাত্র এক কদম দূরে চেলসি কোচ মারিতজিও সারি। অর্থাৎ বৃহস্পতিবার গভীর রাতে লিগ কাপের দ্বিতীয় সেমিফাইনালের, দ্বিতীয় লেগ পর টটেনহ্যামকে হারিয়ে ফাইনালে পৌঁছে গেল চেলসি।

প্রথক লেগে অবশ্য হ্যারি কেনের গোলে জয় পেয়েছিল টটেনহ্যাম। তবে ঘরের মাঠে জয়ের লক্ষ্যে প্রথম থেকে চাপ বাড়ায় ব্লুজরা। যার ফলও পেয়ে যায় তারা। ২৭ মিনিটে প্রথম গোল ফ্রান্সের বিশ্বকাপার কানতের। তবে এর রেশ কাটতে না কাটতেই ফের গোল। দশ মিনিটের ব্যবধানে চেলসির হয়ে ব্যবধান বাড়ান তারকা খেলোয়াড় হ্যাজার্ড। এই সময় ম্যাচে অনেকটাই দাপিয়ে বসে চেলসি।

যখন মনে হচ্ছিল দ্বিতীয়ার্ধেও চাপ বজায় রাখবে চেলসি। তখন কিছুটা উল্টো চিত্র। দ্বিতীয়ার্ধের পাঁচ মিনিটের মধ্যেই টটেনহ্যামের হয়ে ব্যবধান কমান স্প্যানিশ স্ট্রাইকার লরিয়েন্তে। ফলে দু’লেগ মিলিয়ে ফল দাঁড়ায় ২-২। শেষপর্যন্ত জয়ের লক্ষ্যে চাপ বাড়ালেও গোল পায়নি কোনো দলই। তবে নির্ধারিত সময়ের শেষদিকে সুযোগ পেলেও তা কার্যকর করতে ব্যর্থ হন চেলসির জিরু।

ফলে পেনাল্টিতে ৪-২ ব্যবধানে টটেনহ্যামকে হারিয়ে ফাইনালে ম্যান সিটির সামনে চেলসি।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন