কলকাতা: ময়দানি সমস্যায় ফের একবার ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপ্য়াধ্যায়। তাঁর উদ্যোগেই কাটল ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী নিয়ে সমস্যা। বাংলা তথা ভারতীয় ফুটবলের শতাব্দী প্রাচীন ঐতিহ্যশালী ইস্টবেঙ্গলের নতুন বিনিয়োগকারী হিসেবে এল ইমামি গ্রুপ।

বুধবার নবান্নে ইস্টবেঙ্গল কর্তা ও ইমামি গ্রুপের আধিকারিকদের সঙ্গে বৈঠকের পর ইমামি গ্রুপের সঙ্গে ইস্টবেঙ্গলের গাঁটছড়ার কথা ঘোষণা করেন স্বয়ং মমতা। ক্লাব কর্তা এবং ইমামি গোষ্ঠীর প্রতিনিধিদের দু’পাশে বসিয়ে নতুন সমঝোতার কথা ঘোষণা করেন তিনি।

হরিমোহন বাঙুরের সংস্থা শ্রী সিমেন্টের সঙ্গে সম্পর্ক ছেদের পর ‌ইস্টবেঙ্গলের আইএসএল খেলা নিয়ে তৈরি হয়েছিল সংশয়। বিনিয়োগকারী না থাকায় একাধিক সংস্থার সঙ্গে কথা চালিয়েছেন ক্লাব কর্তারা। নতুন লগ্নিকারীর খোঁজে বাংলাদেশের বসুন্ধরা গ্রুপের সঙ্গে কথা হয়। কিন্তু সেই চুক্তি হয়নি। তবে এ দিন সেই জট কেটে যাওয়ার ফলে আসন্ন মরশুমেও ইস্টবেঙ্গলের আইএসএল খেলা নিয়ে সংশয় থাকল না।

মুখ্যমন্ত্রীর কথায়, “আজ আমার কাছে দুই পক্ষই এসেছিলেন। এক কাপ চা খেতে। দুই পক্ষের যাঁরা এসেছিলেন তাঁরা রাজি হয়েছেন। ইস্টবেঙ্গলের আইএসএল খেলা নিয়ে যে সমস্যা ছিল তার সমাধান হয়ে গেল। চুক্তি সংক্রান্ত অন্যান্য বিষয়গুলি তাঁরা বসে ঠিক করবেন। ইস্টবেঙ্গলের শুরুও ‘ই’ দিয়ে, ইমামিরও। ফলে ডাবল সাকসেস। আমার শুভেচ্ছা রইল খেতাব জেতার ব্যাপারে”।

আরও পড়তে পারেন:

ইয়াসিন মালিকের যাবজ্জীবন, রায় ঘোষণা বিশেষ আদালতের

মাধ্যমিকের ফলাফল শীঘ্রই, পর্ষদের ওয়েবসাইটে কী ভাবে দেখবেন

শিলিগুড়ি মহকুমা পরিষদ এবং পানিহাটি, ঝালদা-সহ রাজ্যের একাধিক পুরসভার বিভিন্ন ওয়ার্ডের ভোট ঘোষণা

ভাইজ্যাগ যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত হাওড়ার ৬ বাসিন্দা, আহত অনেকেই

সামনে লোকসভা ভোট, দিলীপ ঘোষকে বাংলা থেকে সরিয়ে দিল বিজেপি!

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন