ronaldo juventus fiat
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ওয়েবডেস্ক: বিশ্বকাপের তাঁর দেশের প্রথম ম্যাচে হ্যাটট্রিক করে সংবাদের শিরোনামে এসে গিয়েছিলেন তিনি।  তারপর তাঁর দেশ বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে। কিন্তু পাঁচবার ব্যালন ডি’ওর জয়ী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে কি শিরোনাম থেকে নামানো অতই সহজ?

তিনি খবরে ফিরে এসেছেন আবার। শোনা যাচ্ছে, একশো মিলিয়ন পাউন্ড ট্রান্সফার ফি পেলেই রিয়াল মাদ্রিদ ছেড়ে দেবে তাঁকে। এমন কথা গত তিন মরশুমের আগেই শোনা গেছিল। কিন্তু শেষ পর্যন্ত কিছুই হয়নি। এবার সম্ভবত, রোনাল্ডো ও রিয়ালের সম্পর্কের স্বাভাবিক মৃত্যু হতে চলেছে। গত মরশুমে তাঁর বেতন বাড়েনি। এই নিয়ে ক্রিশ্চিয়ানো বিরক্ত ছিলেন। তাঁর মাহ প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির থেকে কম টাকা পাওয়াটাও তাঁর গায়ে লাগছিল। রিয়ালের প্রেসিডেন্টের সঙ্গে সিআর সেভেনের সম্পর্কও আগের মতো ভালো নেই। অনেকেই মনে করেন রোনাল্ডো তাঁর সেরা সময় ফেলে এসেছেন। যদিও এবারও তাঁর জিদানের কোচিং-এ জিতেছে চ্যাম্পিয়নস লিগ। যদিও জিদান এবার রিয়াল ছেড়ে দিয়েছেন।

এই অবস্থায় কয়েকটি সংবাদ মাধ্যম জানিয়েছে, সম্ভবত ইতালির জুভেন্তাসে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো। আবার কোনো কোনো মহলের খবর, তিনি যেতে পারেন ফ্রান্সের পিএসজি অথবা ফিরে যেতে পারেন পুরনো ক্লাব ম্যান ইউ-তে। সেই ক্লাবের ছয় বছর খেলেছেন তিনি। তাঁরাও তাঁকে বারবার ফিরে পেতে চেয়েছে। তবে সম্ভাবনা সবচেয়ে বেশি জুভেন্তাসেরই। সেখানে বছরে ৩০ মিলিয়ন পাউন্ড বেতন পাবেন তিনি।

তবে যাই হোক, বিশ্বকাপ শেষ হওয়ার সই হওয়ার সম্ভাবনা নেই।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here