কলকাতা: অবশেষে জানা গেল তাঁর সম্পর্কে। ডিপান্ডা ডিকা। গত দুই মরশুমে আই লিগের সর্বোচ্চ গোলদাতা এবং গত মরশুমে কলকাতা লিগের সর্বোচ্চ গোলদাতা।

জানা গেছিল চলতি মরশুমের জন্য মোহনবাগানের সঙ্গে চুক্তি হয়ে গেছিল এই স্ট্রাইকারের। কিন্তু জুলাইয়ের শুরুতে আসার কথা থাকলেও তিনি আসেননি। তিনি কবে আসবেন, তা নিয়ে স্পষ্ট কোনো উত্তর দিচ্ছিলেন না কোনো বাগান কর্তাই। শোনা যাচ্ছিল টাকাপয়সা নিয়ে অসন্তোষ তৈরি হয়েছে ডিকার মনে। সৃঞ্জয় বসু-দেবাশিস দত্তরা ক্ষমতায় থাকার সময় ডিকার সঙ্গে চুক্তি করেছিলেন। তারপর তাঁরা পদত্যাগ করেন ক্লাবের পদ থেকে। সচিব অঞ্জন মিত্রর মনে হয়েছিলেন ডিকা সহ পাঁচ ফুটবলাররে সঙ্গে ‘অস্বাভাবিক’ বেশি টাকার চুক্তি করা হয়েছে। ডিকাকে কম টাকা নিতে বলেন ক্লাবের বর্তমান শাসক গোষ্ঠী। তাতে রাজি ছিলেন না ডিকা। তা নিয়ে মতবিরোধও হয় কর্তাদের সঙ্গে।

তবে শেষ অবধি দেখা গেল চুক্তির মেয়াদ এক মাস কমিয়ে নিলেন ডিকা। জানা গেছে আগামী বুধবারের মধ্যে তাঁর ভিসা হয়ে যাবে। আগস্টের প্রথম সপ্তাহের মধ্যে তিনি এসে যাবেন কলকাতায়। এখনও যা খবর আগস্টের ৪-৫ তারিখ নাগাদ বড়ো দলগুলি প্রমিয়ার লিগ খেলতে মাঠে নামবে। সেক্ষেত্রে ডিকা কবে মাঠে নামেন, তা জানার আগ্রহ থাকবে বাগান সমর্থকদের মধ্যে।

অন্যদিকে ডিকার আচরণে ক্ষুব্ধ বাগান কর্তারা ভাবছেন, ডিকাকে কলকাতা লিগের পর ছেড়ে দেবন। তবে শেষ পর্যন্ত সেটা হয় কিনা, তা সময়ই বলবে।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন