dimaria

ওয়েবডেস্ক: ঘরোয়া লিগে জয়ের ধারা অব্যাহত থাকলেও, চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে কিন্তু আটকে গেল ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সাঁ জা। বুধবার ঘরের মাঠে সংযোজিত সময়ের গোলে নাপোলির সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করল তারা। তবে শুরুটা দেখে মনে হয়নি, ম্যাচের চিত্রনাট্য এমনটা হতে চলেছে। ঘরের মাঠে শুরু থেকেই আক্রমণে প্রাধান্য ছিল এমব্বাপেদের।

শুরুতেই সুযোগ পেয়েছিলেন নেইমার, কিন্তু তাঁর শট বিপদ তৈরি করতে পারেনি। সুযোগ পেয়েছিলেন আরেক তারকা উরুগুয়ের কাভানিও। কিন্তু তাঁর শটও কার্যকর হয়নি। অন্যদিকে প্রতিআক্রমণে ম্যাচে চাপ রাখার চেষ্টা চালায় ইতালির দলটিও। যার ফল ২৯ মিনিটে গোল ইনসিনিয়ের। বিরতিতে যাওয়ার আগে ফের ব্যবধান বাড়াতে পারতো তারা, তবে এক্ষেত্রে ইনসিনিয়ের শট ছিল বাইরে।

সমতা ফেরানোর লক্ষ্যে দ্বিতীয়ার্ধে ক্রমাগত চাপ বাড়াতে থাকে প্যারিস সাঁ জা। যার ফল ৬১ মিনিটে আত্মঘাতী গোল করে বসেন নাপোলির মারিও রুই। অবশ্য এতেও খুব একটা পিছিয়ে পড়তে হয়নি অ্যাওয়ে দলটিকে। পাল্টা চাপ রেখে ৭৭ মিনিটে নাপোলিকে ফের ম্যাচে এগিয়ে দেন মার্টেন্স। এই অর্ধে নাপোলিকে লড়াইয়ে রাখলেও, শেষপর্যন্ত দলকে জয় এনে দিতে পারলেন না গোলকিপার ওসপিনা। সংযোজিত সময়ে দুর্দান্ত গোলে প্যারিসের হার আটকান আর্জেন্তিনার তারকা খেলোয়াড় ডি মারিয়া।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here