বিমানবন্দরে ডিকা

কলকাতা: অবশেষে অপেক্ষার অবসান। কলকাতায় পা রাখলেন গত দুই মরশুমে আই লিগের সর্বোচ্চ গোলদাতা ডিপান্ডা ডিকা। বুধাবার বিকেলে কলকাতা বিমানবন্দরে তাঁকে অভ্যর্থনা জানিয়ে নিয়ে আসেন মোহনবাগানের ফুটবল সচিব বাবুন ব্যানার্জি।

বৃহস্পতিবার থেকেই অনুশীলনে নামবেন ডিকা। দাবি করলেন তিনি কন্ডিশনেই আছেন। তবে প্রথম ম্যাচ থেকে খেলবেন কিনা, তা ঠিক করবেন কোচ শঙ্করলাল চক্রবর্তী। বৃহস্পতিবারই তাঁকে সই করানোর চেষ্টা করছে ক্লাব।

ডিকা এদিন বলেন, কলকাতার সব খবরই তাঁর কাছে রয়েছে। ইস্টবেঙ্গল যে বিশ্বকাপার জনি অ্যাকোস্টাকে সই করিয়েছে, তাও তার জানা। অ্যাকোস্টার মুখোমুখি হওয়ার জন্য তিনি অপেক্ষা করছেন। এই ধরনের ফুচবলাররা এলে কলকাতার ফুটবলের মানোন্নয়ন হবে বলে আশা ডিকার।

গত মরশুমের বকেয়া না পাওয়ায় মরশুম শেষ হওয়ার চল্লিশ দিন পর টাকা বুঝে নিয়ে কলকাতা ছেড়েছিলেন ডিকা। অন্যদিকে দেখা যায়, ডিকার সঙ্গে গত মরশুমের তুলনায় অনেক বেশি টাকায় চুক্তি করা হয়েছে। যাতে চক্রান্তের গন্ধ পান বাগান সচিব অঞ্জন মিত্র। ডিকাকে কম টাকায় খেলতে বলা হয় বলে ক্লাব সূত্রের খবর। শেষ পর্যন্ত কোন সূত্রে রফা হয়েছে, তা স্পষ্ট না হলেও ডিকা যে এক মাস দেরি করে শহরে এলেন, সেটা তো জলজ্যান্ত বাস্তব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন