Connect with us

ফুটবল

শেষ মিনিটে সমতা ফিরিয়ে হার এড়াল ইস্টবেঙ্গল

১১ পয়েন্ট হল ইস্টবেঙ্গলের।

Published

on

কেরল ১ (জর্ডান মারে) ইস্টবেঙ্গল ১ (স্কট নেভিল)

খবরঅনলাইন ডেস্ক: গোটা ম্যাচে পিছিয়ে থেকে, শেষ মুহূর্তের নাটকীয় গোলে সমতা ফিরিয়ে হার এড়াল ইস্টবেঙ্গল। শুক্রবার, এই ফলাফলের ফলে অন্তত একটা পয়ন্ট নিশ্চিত করে মুখ রক্ষা হল রবি ফাউলারের।

Loading videos...

এ দিন ম্যাচের প্রথম থেকেই নিয়ন্ত্রণ করতে শুরু করেছিল কেরল। ইস্টবেঙ্গলের ভুল পাসের সুযোগ নিয়ে শুরুতেই গোলের কাছাকাছি চলে এসেছিল কেরল। শেষ মুহূর্তে গোল বাঁচান লালহলুদ ডিফেন্ডাররা। তবে আচমকা দশম মিনিটে গোলের সুযোগ এসেছিল ইস্টবেঙ্গলের হরমনের সামনে। যদিও কেরল গোলকিপার অ্যালবিনো গোমেজ তা বাঁচিয়ে দেন।

তবে দশ মিনিটের পর থেকে ম্যাচের মোড় কিছুটা ইস্টবেঙ্গলের অনুকূলে ঘুরতে শুরু করে। মাঝে মাঝেই সুযোগ পেয়ে আক্রমণে উঠতে শুরু করে ইস্টবেঙ্গল। কিন্তু ফাইনাল থার্ডে গিয়ে ফিনিশ করতে ব্যর্থ হচ্ছিল তারা। ব্রাইট, মাঘোমার দ্রুত সেই সব মুভমেন্ট শুরু থেকে দেখা যায়নি। একটা শট ব্রাইট নিলেও সেটা পোস্টের ওপর দিয়ে বেরিয়ে যায়।

গোলশূন্য ভাবেই বিরতিতে যায় ম্যাচ। বলের দখল প্রায় সমান-সমান থাকলেও প্রথমার্ধে ইস্টবেঙ্গলের খেলায় কোনো ঝাঁজ লক্ষ্য করা যায়নি। ব্রাইট, মাঘোমারা আক্রমণ তুলে আনলেও বেশিরভাগ সময়েই বক্সের বাইরেই থামিয়ে দেওয়া হয়েছিল তাঁদের আক্রমণ।

প্রথমার্ধের ঝাঁজ বজায় রেখেই দ্বিতীয়ার্ধ শুরু করে ইস্টবেঙ্গল। দুরন্ত সেভ করতে হয় দেবজিৎ মজুমদারকে। এই ম্যাচে একাধিকবার তাঁকে ব্যস্ত থাকতে হয়েছে। মাঝমাঠে বারবার ভুল করেছে ইস্টবেঙ্গল।

বিরতির পর ইস্টবেঙ্গলের মিলন সিংহের জায়গায় নামেন অজয় ছেত্রী। এসেই মাঝমাঠের হাল ধরার মরিয়া চেষ্টা করেন তিনি। যদিও এর কিছুক্ষণের মধ্যেই মাথায় বাজ পড়ে লালহলুদের। ৬৪তম মিনিটে অ্যালবিনো গোমেজের গোলকিক থেকে লম্বা বল সোজাসুজি ধরে কেরল ব্লাস্টার্সকে এগিয়ে দেন জর্ডান মারে। 

ডিফেন্সের মারাত্মক ভুলে পিছিয়ে পড়ে ইস্টবেঙ্গল। অ্যালবিনো গোলকিক করার সময় রানা ঘরামি দাঁড়িয়েছিলেন জর্ডান মারের সামনে। তাঁকে মার্কিংই করতে পারেননি। লম্বা দৌড়ে ঠিক ভাবে মারে গোলে না ঠেলতে পারলেও তা দেবজিৎকে পরাস্ত করে।

৭২ মিনিটে দলে একটি গুরুত্বপূর্ণ পরিবর্তন করান রবি ফাউলার। মাঠি স্টেনম্যানের বদলে নামেন অ্যান্টনি পিলকিংটন। দীর্ঘদিন পরে মাঠে ফেরেন তিনি। এই স্ট্রাইকারকে দিয়ে গোল তুলে নেওয়ার মরিয়া চেষ্টা শুরু করেন ফাউলার।

৮০ মিনিটের একটু আগে পিলকিংটন দুরন্ত শট নিয়েছিলেন বক্সের বাইরে থেকে। কিন্তু কেরলের ডিফেন্ডার কোস্তা তা সহজেই ক্লিয়ার করে দেন। পরবর্তী ১৫ মিনিট কার্যত গোলের জন্য হাতড়ে বেড়াচ্ছিল লালহলুদ শিবির।

কিন্তু কথাতেই তো বলে, ওস্তাদের মার শেষ। খেলা শেষ হওয়ার কয়েক সেকেন্ড আগে ব্রাইট এনোবাখারের কর্নার থেকে মাথা ছুঁইয়ে লাল-হলুদ ব্রিগেডের জন্য মূল্যবান এক পয়েন্ট এনে দেন স্কট নেভিল।

ফুটবল

বিপিন সিংয়ের হ্যাটট্রিক, ওড়িশাকে আধ ডজন গোল মুম্বইয়ের

মুম্বইয়ের এ দিনের জয়ের পর আগামী রবিবার এটিকে মোহনবাগানের সঙ্গে তাদের খেলা জমে গেল।

Published

on

'হিরো অফ দ্য ম্যাচ' বিপিন সিং। ছবি আইএসএল টুইটার থেকে।

মুম্বই সিটি এফসি ৬ (বিপিন সিং ৩, ওগবেচে ২, গোডার্ড) ওড়িশা এফসি ১ (দিয়েগো মরিসিও)

খবর অনলাইন ডেস্ক: বুধবার ব্যাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে আয়োজিত ম্যাচে আইএসএল-এর (ISL 2020-21) লিগ টেবিলে একেবারে নীচে থাকা ওড়িশাকে হারাতে কোনো বেগই পেতে হল না মুম্বইকে।

Loading videos...

বিপিন সিংয়ের হ্যাটট্রিক আর বার্থোলোমিউ ওগবেচের জোড়া গোলের সাহায্যে মুম্বই সিটি এফসি (Mumbai City FC) জিতল ৬-১ গোলে। কিন্তু ম্যাচে প্রথম গোল করে এগিয়ে গিয়েছিল ওড়িশা এফসি-ই (Odisha FC)।

মুম্বইয়ের এ দিনের জয়ের পর আগামী রবিবার এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) সঙ্গে তাদের খেলা জমে গেল। দু’ দলই ১৯টা ম্যাচ খেলেছে। মোহনবাগানের সংগ্রহ ৪০ পয়েন্ট, আর মুম্বইয়ের সংগ্রহ ৩৭ পয়েন্ট।

রবিবারের ম্যাচে মুম্বই যদি মোহনবাগানকে হারাতে পারে তা হলে দু’ দলের পয়েন্ট সমান হয়ে গেলেও মুম্বই থাকবে লিগ শীর্ষে। কারণ সে ক্ষেত্রে দু’ দলের সমরে জয়ের নিরিখে এগিয়ে থাকবে মুম্বই, যে হেতু প্রথম লিগে তারা মোহনবাগানকে হারিয়েছিল।

বুধবারের ৭ গোল

বুধবার ওড়িশা পর্যুদস্ত হয়ে গেলেও প্রথম গোল কিন্তু তারাই করেছিল। ৯ মিনিটে ওড়িশার মাউইহমিংথাঙ্গাকে নিজেদের বক্সে ফেলে দেন আহমেদ জাহৌ। বিস্ময়ের ব্যাপার, রেফারি কার্ড দেখাননি জাহৌকে। যা-ই হোক পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি দিয়েগো মরিসিও।

এর পরেই খেল শুরু করে মুম্বই। ৪ মিনিট পরেই সমতা ফেরায় মুম্বই। প্রায়শ্চিত্ত করেন জাহৌ। তাঁর ফ্রি-কিকে মাথা ছুঁইয়ে মুম্বইকে গোলের রাস্তায় আনেন ওগবেচে।

ম্যাচের ৩৮, ৪৩, ৪৪, ৪৭ এবং ৮৬ মিনিটে মুম্বইয়ের হয়ে বিপিন, ওগবেচে ও গোডার্ড ভাগাভাগি করে গোল করেন। এর মধ্যে ৩টি গোল করে হ্যটট্রিক করেন বিপিন। আইএসএল-এর এই মরশুমে প্রথম হ্যাটট্রিক।

মুম্বইয়ের স্বপক্ষে গোল ৬-এর জায়গায় ৭-ও হতে পারত, যদি ৮৩ মিনিটে জাহৌর পেনাল্টি কিক ওড়িশার গোলকিপার অর্শদীপ না বাঁচাতেন।             

১৯ ম্যাচ থেকে ৩৭ পয়েন্ট সংগ্রহ করে মুম্বই রইল দ্বিতীয় স্থানে। সমসংখ্যক খেলায় ওড়িশার সংগ্রহ ১৯ পয়েন্ট।

আরও পড়ুন: স্টেডিয়ামে অদ্ভুত কিছু বিপত্তির পর অমদাবাদ টেস্টের প্রথম দিন চালকের আসনে ভারত

Continue Reading

ফুটবল

গাড়ি দুর্ঘটনায় মারাত্মক জখম কিংবদন্তি টাইগার উডস, হয়েছে অস্ত্রোপচার

২০১৭ সালের মে মাসে গাড়ির ভেতরেই ঘুমিয়ে পড়ার ফলে গ্রেফতার করা হয়েছিল এই কিংবদন্তিকে।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: গাড়ি দুর্ঘটনায় মারাত্মক ভাবে জখম হলেন কিংবদন্তি গল্‌ফার টাইগার উডস (Tiger Woods)। জানা গিয়েছে তাঁর দুই পায়ে বড়ো রকমের চোট রয়েছে। ইতিমধ্যে জখমের স্থানে অস্ত্রোপচারও হয়েছে। তাঁর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল হলেও পুলিশের তরফে বলা হয়েছে, উডস “খুব ভাগ্যবান” যে তিনি জীবিত রয়েছেন।

লোস আঞ্জেলেসের স্থানীয় সময় মঙ্গলবার সকাল ৭টা ১২ মিনিটে দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছে লোস আঞ্জেলেস কাউন্টি শেরিফের দফতর। রোলিং হিলস এস্টেট সীমান্তে উডসের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।

Loading videos...

ব্ল্যাকহর্স রোডের হাউথর্ন বুলেভার্ড দিয়ে উত্তর দিকে যাচ্ছিল উডসের গাড়ি। তখনই গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। উডস নিজেই গাড়ি চালাচ্ছিলেন। উডসের এজেন্ট মার্ক স্টেনবার্গ এই খবর জানিয়েছেন। লোস আঞ্জেলেস কাউন্টি ফায়ারফাইটার্স এবং প্যারামেডিকস জানিয়েছে, তারা ‘জস অফ লাইফ’’ পদ্ধতির সাহায্যে গাড়িটির ভেতর থেকে উডসকে উদ্ধার করেন।

তবে উডস কোনো রকম নেশার ঘোরে ছিলেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন লোস আঞ্জেলেস কাউন্টির ডেপুটি শেরিফ কার্লোস গোঞ্জালেস। ঘটনাস্থলে অন্য কোনো গাড়িও ছিল না বলে জানা গিয়েছে।

এর আগে একাধিক বার বিতর্কে জড়িয়েছেন উডস। ২০০৯ সালে উডসের গাড়ি একটি গাছে ধাক্কা মারে। এর ঠিক পরেই উডসের বিরুদ্ধে তাঁর স্ত্রী চাঞ্চল্যকর সব অভিযোগ করেন। স্ত্রীয়ের সঙ্গে পরবর্তীকালে ডিভোর্সও হয়ে যায় উডসের।

এর পর, ২০১৭ সালের মে মাসে গাড়ির ভেতরেই ঘুমিয়ে পড়ার ফলে গ্রেফতার করা হয়েছিল এই কিংবদন্তিকে।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

কোভিডে আমেরিকায় মৃত পাঁচ লক্ষ, আগামী পাঁচ দিন জাতীয় পতাকা অর্ধনমিত রাখার নির্দেশ জো বাইডেনের

Continue Reading

ফুটবল

ইস্টবেঙ্গলের আত্মঘাতী গোল, শেষ চারে যাওয়ার পথে কিছুটা এগোল নর্থইস্ট

Published

on

হিরো অফ দ্য ম্যাচ নর্থইস্টের সুহের)। ছবি সৌজন্যে আইএসএল টুইটার।

নর্থইস্ট ইউনাইটেড এফসি ২ (সুহের, সার্থক আত্মঘাতী) এসসি ইস্টবেঙ্গল ১ (সার্থক)

খবরঅনলাইন ডেস্ক: এ বারের আইএসএল-এ (ISL 2020-21) মঙ্গলবারের ম্যাচের তেমন একটা গুরুত্ব ছিল না ইস্টবেঙ্গলের কাছে। কারণ তারা শেষ চারে যাওয়ার দৌড়ে নেই। কিন্তু এ দিনের ম্যাচ নর্থইস্ট ইউনাইটেডের কাছে খুবই গুরুত্বপূর্ণ ছিল। কারণ গোয়া আর হায়দরাবাদের সঙ্গে তারাও রয়েছে শেষ চারে যাওয়ার লড়াইয়ে। সেই লড়াইয়ে কিছুটা এগিয়ে গেল নর্থইস্ট।

Loading videos...

ভাগ্য এ দিন সহায় ছিল নর্থইস্ট ইউনাইটেড এফসির (NorthEast United FC)। তারা এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) বিরুদ্ধে ২-১ গোলে জিতল বটে, কিন্তু এর মধ্যে ১টি গোল তো ইস্টবেঙ্গলের উপহার। আর মজার কথা হল, যিনি এই গোল উপহার দিলেন সেই সার্থক গলুই তাঁর দলের একমাত্র গোলটিও করলেন, যখন তাঁর দল ১০ জনে হয়ে গিয়েছে।

ফাতোরদা স্টেডিয়ামে অনুষ্ঠিত এ দিনের ম্যাচে প্রথমার্ধ ছিল গোলশূন্য। বলের উপর দখলদারি ইস্টবেঙ্গলের কিঞ্চিৎ বেশি থাকলেও, গোল করার হাফ-চান্স বেশি পেয়েছিল নর্থইস্ট। তবে ইস্টবেঙ্গল তাদের ঠেকিয়ে রাখতে পেরেছিল।

তিনটি গোলই দ্বিতীয়ার্ধে

ম্যাচের তিনটি গোলই এল দ্বিতীয়ার্ধে। নর্থইস্টের জয় খুব প্রয়োজন ছিল। ফলে ইস্টবেঙ্গলের ওপর তাদের চাপও বাড়ে এই অর্ধে, যদিও বলের দখলদারিতে দু’ দলই সমানে সমানে পাল্লা দিয়েছে। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল পেয়ে গেল নর্থইস্ট। ম্যাচের ৪৮ মিনিটে মাঝমাঠ থেকে ইমরান খান লম্বা পাস বাড়ালেন সুহের বড়াক্কেপীডিকাকে। সেই বলে গোল করতে কোনো ভুলচুক করেননি সুহের।

৭ মিনিট পরে নিজের দলের জন্য বিপদ ডেকে আনলেন ইস্টবেঙ্গলের ডিফেন্ডার সার্থক গলুই। নর্থইস্টের নিম দোরজি মাঝমাঠ থেকে যে ক্রসটি বাড়ালেন তাতে পা লাগিয়ে নিজের গোলেই বল ঢুকিয়ে দিলেন সার্থক।

তবে এই সার্থক নিজের ভুল কিছুটা স্খালন করলেন ৮৭ মিনিটে ইস্টবেঙ্গলের হয়ে। ততক্ষণে ইস্টবেঙ্গল ১০ জন হয়ে গিয়েছে। ৭১ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন রাজু গায়কোয়াড়। তা সত্ত্বেও গোল পেল ইস্টবেঙ্গল। সুরচন্দ্র সিংযের ফ্রি-কিকে হেড দিয়ে চমৎকার ভাবে নর্থইস্টের জালে বল জড়িয়ে দিলেন সার্থক। ম্যাচের অতিরিক্ত সময়ে সমতা ফেরানোর সুবর্ণ সুযোগ পেয়েছিল ইস্টবেঙ্গল। কিন্তু কাজের কাজ হল না।       

এ দিনের ম্যাচের পর ১৯টা ম্যাচ থেকে নর্থইস্টের পয়েন্ট দাঁড়াল ৩০। হায়দরাবাদকে টপকে লিগ টেবিলে চার নম্বর জায়গায় গেল তারা। আর সমসংখ্যক ম্যাচ থেকে ইস্টবেঙ্গলের পয়েন্ট দাঁড়াল ১৭।

আরও পড়ুন: কপিল দেবের পর প্রথম ভারতীয় পেসার হিসেবে শততম টেস্ট খেলতে চলেছেন ইশান্ত শর্মা

Continue Reading
Advertisement
Advertisement
ফুটবল3 hours ago

বিপিন সিংয়ের হ্যাটট্রিক, ওড়িশাকে আধ ডজন গোল মুম্বইয়ের

ক্রিকেট4 hours ago

স্টেডিয়ামে অদ্ভুত কিছু বিপত্তির পর অমদাবাদ টেস্টের প্রথম দিন চালকের আসনে ভারত

LPG
প্রযুক্তি5 hours ago

রান্নার গ্যাসের ভরতুকির টাকা অ্যাকাউন্টে ঢুকেছে কি না, কী ভাবে দেখবেন

রাজ্য6 hours ago

ভোটের আগে ভ্যাকসিন নিয়ে নরেন্দ্র মোদীকে পাল্টা চাপ মমতা বন্দ্যোপাধ্যায়ের

রাজ্য7 hours ago

নতুন সংক্রমণ দুশো পার করলেও রাজ্যে সংক্রমণের হার ফের ১ শতাংশের নীচে

শিল্প-বাণিজ্য7 hours ago

‘সরকারের ব্যবসা করার দরকার নেই’, রাষ্ট্রায়ত্ত সংস্থার বেসরকারিকরণে জোর সওয়াল নরেন্দ্র মোদীর

দেশ7 hours ago

নরেন্দ্র মোদীর নামে স্টেডিয়াম! এক দিকে আদানি, অন্য প্রান্তে রিলায়েন্স, কটাক্ষ রাহুল গান্ধীর

ক্রিকেট8 hours ago

আধ ডজন উইকেট অক্ষরের, মাত্র ১১২-তেই গুটিয়ে গেল ইংল্যান্ড

LPG
প্রযুক্তি5 hours ago

রান্নার গ্যাসের ভরতুকির টাকা অ্যাকাউন্টে ঢুকেছে কি না, কী ভাবে দেখবেন

প্রযুক্তি2 days ago

এ ভাবেই তৈরি করুন সদ্যোজাত শিশুর আধার কার্ড, জানুন কী কী লাগবে

বিনোদন2 days ago

পর্ন ‘লাইভ স্ট্রিমিং’ থেকে আয় কোটি টাকা, অ্যাপের মাধ্যমে চিত্রনাট্য-সহ পরিবেশিত হচ্ছে অশ্লীলতা

রাজ্য2 days ago

দেড় ঘণ্টা পর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ছাড়লেন সিবিআই আধিকারিকরা

দেশ2 days ago

প্রতিষ্ঠান-বিরোধিতার হাওয়া নেই, কেরলে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে এখনও জনপ্রিয় পিনারাই বিজয়ন

ফুটবল2 days ago

দশ জনে খেলা হায়দরাবাদের বিরুদ্ধে পিছিয়ে থেকেও শেষ মুহূর্তের গোলে মান বাঁচাল এটিকে মোহনবাগান

ফুটবল2 days ago

কোনো রকমে হার বাঁচানো এটিকে মোহনবাগানের খেলায় বেজায় ক্ষুব্ধ আন্তোনিও লোপেজ আবাস

শিল্প-বাণিজ্য3 days ago

পশ্চিমবঙ্গ-সহ ৪ রাজ্যে পেট্রোল, ডিজেলের দামে ছাড়! জানুন কোথায় কমল কত

কেনাকাটা

কেনাকাটা2 weeks ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 weeks ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা1 month ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা1 month ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা1 month ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা1 month ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা1 month ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা1 month ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা1 month ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা1 month ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

নজরে