eb

ইস্টবেঙ্গল – ০                                    মিনার্ভা – ১ 

ওয়েবডেস্ক: আই লিগে ফের হার ইস্টবেঙ্গলের। ঘরের মাঠে মঙ্গলবার গত বারের চ্যাম্পিয়ন মিনার্ভার বিরুদ্ধে বল পজেশনে এগিয়ে থেকেও গোলের মুখ খুলতে পারল না আলেসান্দ্রোর ছেলেরা। পর পর তিন ম্যাচে হারের সম্মুখীন হল তারা। যার ফলে লিগ তালিকায় অষ্টম স্থানে এই মুহূর্তে লালহলুদ বাহিনী। এই ম্যাচে হেরে যে ইস্টবেঙ্গল কোচ চাপে পড়ে গেলেন তা নিয়ে কোনো সন্দেহ নেই।

ঘরের মাঠে অবশ্য চাপ রেখেই শুরু করেছিল ইস্টবেঙ্গল। তবে ফিনিশিং বলে কিছু ছিল না। অবশ্য দু’ দলই বিপক্ষকে কিছুটা মেপে নেওয়ার চেষ্টা চালায়। হাফ চান্সে সুযোগ পেয়েছিলেন জবি জাস্টিন কিন্তু কার্যকর হয়নি। সুযোগ পেয়েছিলেন মিনার্ভার ওপোকু কিন্তু ইস্টবেঙ্গলের বিপদ হয়নি। ফ্রিকিক থেকে লাল হলুদের চুলোভার শটও বিপদ তৈরি করতে পারেনি। ফলে বিরতিতে গোলশূন্যই শেষ করে দু’ দল।

দ্বিতীয়ার্ধে অবশ্য চিত্রটা সম্পূর্ণই আলাদা। এই অর্ধে খেলায় বেশ গতি লক্ষ করা গেল। খোলস ছেড়ে আক্রমণে চাপ বাড়ায় মিনার্ভা। সুযোগ পেয়েছিলেন ওপুকো কিন্তু তাঁর শট একটুর জন্য বাইরে যায়। বিপক্ষের ভুলে সুযোগে পেয়েছিলেন ইস্টবেঙ্গলের স্প্যানিশ তারকা এনরিকে। তবে তাঁর ভলি সরাসরি গোলকিপারের হাতে।

ক্রমাগত চাপ রাখার ফল অবশেষে পেয়ে যায় গত বারের চ্যাম্পিয়নরা। ৭৮ মিনিটে বুদ্ধিদীপ্ত গোলে দলকে এগিয়ে দেন ওপোকু। তবে অতিরিক্ত সময়ে গোল পেয়েই যেতে পারত মশাল-বাহিনী, কিন্তু জবির গোলমুখ শট বাঁচান মিনার্ভা কিপার অর্শদ্বীপ।

এই জয়ের পর লিগ তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এল মিনার্ভা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here