ইস্টবেঙ্গলকে আটকে দিয়ে কলকাতা লিগ জমিয়ে দিল ভবানীপুর

0

ওয়েবডেস্ক: মহামেডানকে হারানোর পর আবার বাজিমাত করল ভবানীপুর। রুদ্ধশ্বাস ম্যাচে ইস্টবেঙ্গলকে আটকে দিল তারা। খেলার ফল ২-২। ড্র করে লিগ শীর্ষে যাওয়ার সুযোগ হাতছাড়া করল আলেসান্দ্রো ব্রিগেড।

সোমবার কল্যাণীতে ভবানীপুরের বিরুদ্ধে দু’ বার এগিয়ে যায় লাল-হলুদ। খেলার শুরুতেই পিন্টু মাহাতোর গোলে খাতা খোলে ইস্টবেঙ্গল। প্রথমার্ধে এক গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল হজম করে ইস্টবেঙ্গল। কামোর দুরন্ত গোলে সমতায় ফেরে ভবানীপুর। এর পর আক্রমণ-প্রতি আক্রমণে জমে ওঠে ম্যাচ। কিছুক্ষণের মধ্যে ফের এগোয় ইস্টবেঙ্গল। ফ্রি-কিক থেকে গোল করেন বোরজা পেরেজ। তবে সেই গোলের রেশ কাটতে না কাটতেই সমতা ফেরায় ভবানীপুর। পরিবর্ত খেলোয়াড় জগন্নাথ সানার সেন্টার সোজাসুজি ইস্টবেঙ্গলের গোলে ঢুকে যায়।

আরও পড়ুন ছ’বছর পর ফের গড়াপেটার ছায়া ভারতীয় ক্রিকেটে

এ দিনের ম্যাচের পর আরও জমে উঠল লিগ টেবিল। প্রথম চারটি দল দাঁড়িয়ে আছে ১৪ পয়েন্টে। ইস্টবেঙ্গল ও মোহনবাগানকে ছাপিয়ে লিগ তালিকার প্রথম দুই স্থানে পিয়ারলেস ও ভবানীপুর।

বৃহস্পতিবার একদিনে যুবভারতীতে মোহনবাগান এবং মহামেডানের মধ্যে মিনি ডার্বি, সেই সঙ্গে বারাসাতে পিয়ারলেস বনাম ভবানীপুর। খেতাবি দৌড়ে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছে এই ম্যাচ দু’টি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here