ebcflrain

ইস্টবেঙ্গল – ১                  টালিগঞ্জ অগ্রগামী – ১    (ম্যাচ পরিত্যক্ত)

ওয়েবডেস্ক: পরিত্যক্ত হয়ে গেল ২০১৮-এর কলকাতা লিগের প্রথম ম্যাচ। নতুন মরশুমে প্রথম বার ফ্লাডলাইটে শুরুটা ভালো হল না ‘কুয়েস ইস্টবেঙ্গলের’। যার কারণ বৃষ্টি। দলে নতুন স্পনসর এলেও, মাঠের হাল যে একই তা ফের প্রমাণিত হল মরশুমের প্রথম ম্যাচে। তবে প্রকৃতি বেলাগাম হলে কারও তো কিছু করার থাকে না। যাই হোক, সব দলই চায় প্রথম ম্যাচ খেলে নিজেদের মধ্যে বোঝাপড়াটা আরও বাড়াতে। কিন্তু ইস্টবেঙ্গলের ক্ষেত্রে তা এ বার আর হল না।

তবে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় লাল-হলুদ বাহিনী। লালরিনডিকার ফ্রি-কিক থেকে গোল কাশিমের। অবশ্য কিছুটা গায়ে লেগে। ঘরের মাঠে বড়ো দল এগিয়ে গেলে যা হওয়ার তা-ই হল। আক্রমণ বাড়াতে থাকে মশালবাহিনী। ক্রমাগত বৃষ্টি হলেও একটা পেস লক্ষ করা যাচ্ছিল। প্রথম কুড়ি মিনিট ইস্টবেঙ্গল আধিপত্য বিস্তার করলেও, ম্যাচে কিছুটা ফেরার চেষ্টা চালায় টালিগঞ্জ। যার ফল তারা পায় বিরতিতে যাওয়ার মিনিট পনেরো আগে। টালির হয়ে সমতা ফেরান বিদেশি লাগো বেই। দুরন্ত গোল তাঁর।

দ্বিতীয়ার্ধে খেলোয়াড়রা মাঠে নামলেও, ম্যাচ কমিশনার এবং দুই দলের অধিনায়কের সঙ্গে কথা বলে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন রেফারি। এখন দেখার এই ম্যাচের ভবিষ্যৎ কী দাঁড়ায়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here