জবি জাস্টিনের গোল, সৌজন্য: সাধনা নিউজ

ইস্টবেঙ্গল-৩(ব্রেন্ডন, জাস্টিন, সামাদ)          টালিগঞ্জ অগ্রগামী-০

কলকাতা: প্রথমার্ধের তিন গোলে টালিগঞ্জকে দুরমুষ করে ফের কলকাতা লিগের শীর্ষে উঠে এল ইস্টবেঙ্গল। পাঁচ ম্যাচ খেলে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল -দুই দলেরই পয়েন্ট ১৩। কিন্তু গোল পার্থক্যে অনেকটাই এগিয়ে লালহলুদ।

এদিন এরিয়ান ম্যাচের প্রথম একাদশ নিয়েই শুরু করেছিলেন সুভাষ ভৌমিক। দুর্বল টালিগঞ্জের রক্ষণ বলতে প্রায় কিছু ছিল না। সেই সুযোগে একের পর এক আক্রমণের ঢেউ তোলেন আমনা, চুলোভা, ব্রেন্ডন, কমলপ্রীতরা। ১৪ মিনিটের মাথায় মেহতাব সিং-এর লং বল ধরে ঠান্ডা মাথায় গোলে রাখেন ব্রেন্ডন।

গোল করে ব্রেন্ডনের উদ্‌যাপন, সৌজন্য: সাধনা নিউজ

তবে ম্যাচের সেরা মুহূর্ত জবি জাস্টিনের দ্বিতীয় গোলটি। ডান দিক থেকে আসা রালতের সেন্টার একটা টাচে রিসিভ করে দুরন্ত সাইড ভলিতে গোলে রাখেন কেরলের তরুণ। ৪১ মিনিটে আমনার বাড়ানো বল ধরে তৃতীয় গোল সামাদ আলি মল্লিকের। তবে এই গোলটা অনেকটাই টালিগঞ্জের গোলরক্ষকের উপহার।

ছবি সৌজন্য: সাধনা নিউজ

দ্বিতীয়ার্ধ জুড়েও দাপটের সঙ্গে খেলা লালহলুদ ব্রিগেড। মাঝমাঠে আমনার চমৎকার ফুটবল এবং উইং প্লের মেলবন্ধনে ঘনঘন আক্রমণ তুললেও গোল মিসের প্রদর্শনী করেন ব্রেন্ডনরা।

এদিন টালিগঞ্জের হয়ে প্রথম ম্যাচ খেললেন গত মরশুমে মোহনবাগানের হয়ে খেলা কামো। প্রথমার্ধে বক্সের মধ্যে একটি দারুণ সুযোগও পেয়েছিলেন তিনি। কিন্তু তাঁর শট ক্রসবারের ওপর দিয়ে চলে যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন