কলকাতা: শনিবার তাঁর দল বড়ো জয় পেয়েছে। ক্লাবে নিজের জায়গা নিয়ে চাপ কাটিয়ে ফেলেছেন ইস্টবেঙ্গল কোচ খালিদ জামিল। ডার্বির দিন মোহনবাগান কর্তাদের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন, এদিন ফের বিতর্কে জড়ালেন খালিদ জামিল।

এদিন সকালে বারাসত স্টেডিয়ামে দলকে অনুশীলন করানোর পর দুপুরে মোহনবাগানের খেলা দেখতে স্টেডিয়ামে যান খালিদ। সঙ্গে ছিলেন তাঁর সহকারী সিদ্দিকি। স্টেডিয়ামে ঢুকে ম্যাচ কমিশনারের ঘরে ঢুকতে যান খালিদ। বাগান কর্তারা তাঁকে দেখতে পেয়ে আটকান। খালিদ তাঁদের বলেন, তিনি চিফ গেস্ট, তাঁকে ঢুকতে দিতে হবে। বাগান কর্তারা তাঁর কাছে মাঠে ঢোকার বৈধ প্রবেশপত্র দেখতে চান। খালিদ দেখাতে পারেননি। তখন মোহনবাগানের পক্ষ থেকে তাঁকে জানানো হয়, নিরাপত্তার বিষয় জড়িয়ে থাকায়, বিনা প্রবেশপত্রে তাঁকে ঢুকতে দেওয়া যাবে না। তারপর খালিদ সেখান থেকে বেরিয়ে যান।

এরপর ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার বাগানের অর্থসচিব দেবাশিস দত্তকে গোটা বিষয়টি জানিয়ে ফোন করেন। দেবাশিসবাবু তাঁকে বলেন, খালিদকে আসতে বলার জন্য। দেবাশিসবাবু খালিদকে নিজের পাশে বসিয়ে খেলা দেখবেন বলেও জানান। কিন্তু তখন আর খালিদের খোঁজ পাওয়া যায়নি।

এর আগে মোহনবাগানের সহকারী কোচ শঙ্করলাল চক্রবর্তী ইস্টবেঙ্গলের লাজং ম্যাচ দেখতে গিয়েছিলেন। কিন্তু তাঁর কাছে বৈধ প্রবেশপত্র ছিল। তাছাড়া তিনি ইস্টবেঙ্গল কর্তাদের জানিয়েই গিয়েছিলেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here