eastbengal-gallery

কলকাতা: ২০১৬ সালের আই লিগের দ্বিতীয় ডার্বির পর আর মোহনবাগানকে হারাতে পারেনি ইস্টবেঙ্গল। তার ওপর এবারের ডার্বির আগে বাগান শিবির ছন্নছাড়া। তাই রবিবারের ডার্বি ইস্টবেঙ্গলের কাছে দেড় বছরের আক্ষেপ মিটিয়ে নেওয়ার ম্যাচ। সঙ্গে আই লিগের প্রথম ডার্বিতে হারের প্রতিশোধ নেওয়ার ম্যাচও।

শনিবার সকাল থেকেই লালহলুদ সমর্থকদের বডি ল্যাঙ্গোয়েজে আগুন। কারও গলায় প্রিয় ফুটবলারকে নিয়ে গান, কেউ এসেছেন ইলিশ নিয়ে, কেউ বা ফুটবলারের গলা জড়িয়ে সেলফি তুলছেন। সঙ্গে বাড়তি যেটা, তা হল, ডার্বি জিতলে আই লিগ জয়ের দৌড়েও মিনের্ভার সঙ্গে টক্কর দেওয়া যাবে।

আরও পড়ুন: বিদায়ের আগে জয় উপহার দাও, টিম মিটিং-এ বললেন সনি

সমর্থকদের আগুনে মেজাজটা ধরা পড়ছে খেলোয়াড়দের মধ্যেও। ডুডু থেকে আমনা, অর্ণব থেকে এডু- লড়াকু মেজাজটা ছড়িয়ে পড়েছে সকলের মধ্যেই। কাতসুমি বললেন, সমর্থকদের জন্যই ম্যাচটা জিততে চান।

মুম্বইকর কোচ অবশ্য সতর্ক। দলকে বলেছেন, মোহনবাগানের হারানোর কিছু নেই, তাই ওরা একশ শতাংশ দেবে। তাই সতর্ক থাকতে হবে। কিন্তু সতর্ক থাকলেও বাগান-বধের জন্য আক্রমণাত্মক ফুটবলেই ভরসা রাখছেন লালহলুদ কোচ। মরশুমে প্রথমবার ৪-৪-২ ফর্মেশনে খেলবে দল। সামনে থাকবেন ডুডু ও প্লাজা। মাঝমাঠে আমনা, রফিক, কাতসুমি, রালতে। রক্ষণে এডু, অর্ণব, সালাম, প্রকাশ। গোলে লুই ব্যারেটো।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here