ভাবনায় সুপার কাপ, ডুডুর বিকল্প খোঁজা শুরু ইস্টবেঙ্গলে

0

কলকাতা: প্রিয় দলের পারফরম্যান্সে ক্রমেই ক্ষোভ বাড়ছে সমর্থকদের মধ্যে। ক্লাবের সামনে বিক্ষোভ, কর্তাদের উদ্দেশ্যে কটূক্তি- সবই হচ্ছে বারবার। এই পরিস্থিতিতে সমর্থকদের ক্ষোভ সামাল দিতে শুক্রবার ‘জনতার দরবার’ করলেন লালহলুদ কর্তারা। সমর্থকদের সঙ্গে সরাসরি কথা বললেন ক্লাব কর্তারা।

জনতার দরবারে স্বাভাবিক ভাবেই উঠে এল বিদেশি প্রসঙ্গ। সমর্থকরা জানতে চাইলেন, বাজি ক্ষমতামতো লড়াকু ফুটবল খেললেও তাঁকে কেন ছেড়ে দেওয়া হল। অথচ গোটা মরশুম ধরে ইস্টবেঙ্গলকে ভুগিয়ে চলেছে স্ট্রাইকার সমস্যা, সেখানে ডুডুর মতো আনফিট ফুটবলারকে নেওয়ার মানে কি। কর্তারা বলেন, খালিদের ইচ্ছাতেই ডুডুকে নেওয়া হয়। মনে করা হয়েছিল, পুরোনো ডুডুর পঞ্চাশ শতাংশ পারফরম্যান্সও যদি পাওয়া যায়, তাতেই কাজ চলে যাবে। কিন্তু তিনি যে এতটাই খারাপ খেলবেন, সেটা বোঝা যায়নি।এই অবস্থায়, সুপার কাপ কবে হবে, সেটা বুঝে নিয়ে নতুন বিদেশি স্ট্রাইকার খুঁজবেন কর্তারা। বিদেশি নির্বাচনের জন্য ক্লাবের প্রাক্তনীদের নিয়ে কমিটি তৈরির কথাও হয়েছে এদিনের দরবারে।

অন্যদিকে, ক্লাবকর্তারা কাটমানি খেয়ে অযোগ্য বিদেশি আনছেন- এমন অভিযোগ করে স্পনসরদের চিঠি লিখেছেন একটি ফ্যান ক্লাবের সদস্যরা। সম্ভবত তার জেরেই ইস্টবেঙ্গলের কিটস স্পনসর পার্ফ চুক্তিমতো টাকা ক্লাবকে দেয়নি। প্রাথমিক পর্যায়ের ৩০ শতাংশ টাকা দেওয়ার পর টাকা দেওয়া বন্ধ করে দিয়েছে তারা।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন