কলকাতা: সক্রিয় ছিল এজেন্টরা। একের পর এক বিদেশি স্ট্রাইকারের জীবনপঞ্জি জমা পড়ছিল ক্লাবে। কিন্তু কোচ সমস্যায় জেরবার ইস্টবেঙ্গল সে সব নিয়ে সিদ্ধান্ত নিতে দেরি করছিল। মিটে গেছে সমস্যা। আগামী মরশুমের টেকনিক্যাল ডিরেক্টর সুভাষ ভৌমিকও জানিয়েছেন তিনি দু’জন বিদেশি স্ট্রাইকার নেবেন। সেই মতো বিদেশি স্ট্রাইকারের বাছাইয়ের তৎপরতা এখন তুঙ্গে ইস্টবেঙ্গলে। চেঞ্চোকে নেওয়ার কথা প্রথমে ভাবলেও এখন ট্রান্সফার ফি-র জন্য পিছিয়ে এসেছে ইস্টবেঙ্গল।

আরও পড়ুন: যোগ দিচ্ছেন কিংশুক, সঙ্গে ইরানি স্টপার ইস্টবেঙ্গলে

বিদেশি বাছাইয়ের ক্ষেত্রে যে এজেন্টকে লালহলুদ কর্তারা গুরুত্ব দিচ্ছেন, তিনি পারিবারিক ভাবে ক্লাবের অত্যন্ত ঘনিষ্ঠ। মধ্য এশিয়ার ফুটবলার নির্বাচনে তাঁর হাতযশও যথেষ্ট। তাঁর সূত্রেই বেশি কিছু বায়োডাটা এসেছিল ক্লাবে। তাঁদের মধ্যে লেবাননের ২৫ বছর বয়সি স্ট্রাইকার আবু বকর এবং ২৯ বছর বয়সি ব্রাজিলিয়ান স্ট্রাইকার ফ্রানসিসকো তোরেসকে মনে ধরেছে ক্লাব কর্তাদের। এখনও চুক্তি সই না হলেও, কথা অনেকদুর এগিয়েছে।

ব্রাজিলিয়ান স্ট্রাইকার তোরেস বর্তমানে খেলেন কুয়েতের একটি ক্লাবে। অন্যদিকে আবু বকর খেলেন লেবাননেই। দুজনেই গত দুই মরশুমে প্রচুর গোল করেছেন।

তবে এদের সঙ্গে ক্লাব পুরো মরশুমের জন্য কথা বলছে নাকি শুধু আই লিগের জন্য, তা এখনও স্পষ্ট নয়। ক্লাবের মূল ভাবনা আই লিগ নিয়েই। আবার এমনও হতে পারে, দুজনের মধ্যে যে কোনো একজনকে পুরো মরশুমের জন্য নেওয়া হল।

সবকিছু ঠিক থাকলে এবার আই লিগে ইস্টবেঙ্গলের ফরওয়ার্ড লাইনে লেবানিজ-ব্রাজিলিয়ান জুটি দেখা যেতেই পারে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here