কলকাতা: সল্টলেক স্টেডিয়ামের অনুশীলন শুক্রবার সকালে দুঘন্টা অনুশীলন করল লালহলুদ বাহিনী। গার্সিয়ার অধীনে ফিজিক্যাল ট্রেনিং-এর পাশাপাশি দুদলে ভাগ করে ম্যাচও খেলান লালহলুদের হেডস্যার খালিদ জামিল। অনুশীলনের শেষপর্বে দীর্ঘক্ষণ সেটপিস ও কর্নার প্র্যাকটিস করান ইস্টবেঙ্গলের কোচ।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ডুডু জানালেন,“ডার্বির জন্য আমি তৈরি। এই ম্যাচটা  নিজের প্রথম ডার্বির মতই মনে হচ্ছে। তবে, এটা ডুডুর ব্যাক্তিগত নৈপুন্য দেখানোর জায়গা নয়। এই ম্যাচটা এগারো বনাব এগারো জন ফুটবলারের লড়াই। আমি নিজে মাঠে সেরাটা দিতে চাই”।

মোহনবাগান দলের নতুন বিদেশি ফুটবলারের সম্পর্কে ডুডুর মন্তব্য, “ওর নাম আগে শুনিনি। তবে, সনি খুব ভাল ফুটবলার।  কাতসুমিতো এখন আমাদের দলে খেলে। আশা করি ম্যাচটা উপভোগ্য হবে”।’ পাশাপাশি ডুডু বলেন, “আমরা যে কোনো মুল্যে শুধু জিততে চাই। তিনপয়েন্ট পাওয়া বেশি জরুরি”।

লালহলুদের রক্ষণের নির্ভরযোগ্য ফুটবলার এডু বললেন, “প্রত্যেকটি ম্যাচের চরিত্র আলাদা । আমরা ম্যাচ ধরে ধরে এগোতে চাই। তবে, আমরা সর্বশক্তি নিয়ে ঝাঁপাবো। তিন পয়েন্ট পাওয়া বেশি গুরত্বপূর্ণ যা মরশুমের শেষে আমাদের ট্রফি জিততে সাহায্য করবে”।

মোহনবাগান দল প্রসঙ্গে এডু জানালেন, “এটা কোনও ফুটবলারের ব্যাক্তিগত লড়াই নয়। আক্রমের বিপক্ষে এর আগেও আমি খেলেছি। ও খুব শক্তিশালী ও বুদ্ধিমান ফুটবলার। তবে এটা ইস্টবেঙ্গল বনাম মোহনবাগানের লড়াই”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here