মোহনবাগান মাঠে ইস্টবেঙ্গলের গোলকিপার কোচ সিদ্দিকি

কলকাতা: ডার্বির আগে বাগানের শেষ ম্যাচ। ইস্টবেঙ্গল লোক পাঠাবে না, তা কি হয়। পাঠাল। তবে এই গুপ্তচর নতুন। খালিদ স্যার পিয়ারলেস ম্যাচে মোহনবাগানের সেটপিস ক্যামেরাবন্দি করতে পাঠিয়েছিলেন তাঁর গোলকিপার কোচ সিদ্দিকিকে। কেমন দেখলেন? এই প্রশ্নের উত্তর অবশ্য হেসে উড়িয়ে দিলেন সিদ্দিকি।

আরও পড়ুন: ডার্বির জন্য শক্তি সংরক্ষণ করে সতর্ক জয় বাগানের

অন্যদিকে পিয়ারলেস ম্যাচ জিতে বাগানের কোচ থেকে ফুটবলার, সবার মুখেই শুধু ডার্বির কথা। কোচ শঙ্করলাল সব দিক থেকেই এগিয়ে রাখছেন লালহলুদকে। খালিদ, ব্র্যান্ডন, আমনার প্রশংসায় পঞ্চমুখ তিনি। বোঝাই যাচ্ছে বড়ো ম্যাচের আগে বিপক্ষকে চাপে রাখার খেলাটা শুরু করে দিয়েছেন শঙ্করলাল।

ক্রোমা এবার নতুন করে কলকাতার মাঠে প্রতিষ্ঠা পেয়েছেন। বাগান সমর্থকরা তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। ডির্বি তথা লিগ জিতে সেই ভালোবাসা ফিরিয়ে দিতে চান, বললেন ক্রোমা। গত মরসুমে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে তাঁর ২টি গোল আছে। এবার বাগানের জার্সি গায়ে গোল করতে চান তিনি।

কামোর লড়াই তাঁর গত মরশুমের কোচের বিরুদ্ধে। তিন ম্যাচ পরে পেনাল্টি থেকে গোলে ফিরেছেন পিয়ারলেসের বিরুদ্ধে। তিনি অবশ্য খালিদের বিরুদ্ধে ম্যাচ বলে ডার্বিকে আলাদা গুরুত্ব দিচ্ছেন না। তাঁর কাছে চতুর্থীর ডার্বি বাগানকে খেতাব দেওয়ার ম্যাচ।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন