manu

ওয়েবডেস্ক: ইপিএলের খেতাবি লড়াই যেমন জমজমাট জায়গায় দাঁড়িয়ে তেমনই প্রথম চারের লড়াই।  নিত্যদিন সাপ লুডোর লড়াই চলছে। তৃতীয় এবং চতুর্থ স্থানে লড়াইয়ে চারটি বড়ো টিম। যাঁদের মধ্যে ম্যানইউ এবং চেলসি রবিবার একেঅপরের মুখোমুখি হয়েছিল। ওল্ড ট্রাফোর্ডে ঘরের মাঠে এগিয়ে থেকেও পয়েন্ট ভাগাভাগি করল ম্যানইউ। 

চেলসির প্রাক্তনি খুয়ান মাতার গোলের ম্যাচে লিড ম্যানইউ-র। কিন্তু বিরতিতে যাওয়ার কিছুক্ষণ আগে আলন্সোর গোলে সমতা ফেরায় চেলসি। দ্বিতীয়ার্ধে দু’লই চাপ বাড়ায় কিন্তু জয়সুচক গোল গোল পায়নি কেউই।

আরও পড়ুন: বিরাটদের বিরুদ্ধে জয়, লিগ শীর্ষে পৌঁছে কোয়ালিফায়ারে জায়গা করে নিলেন সৌরভরা

শনিবার টটেনহ্যাম ঘরের মাঠে হেরে যায়। অন্যদিকে রবিবার অ্যাওয়ে ম্যাচে ফের হারের সম্মুখীন হয় আর্সেনাল। ফলে ম্যানইউ এবং চেলসির কাছে বড়ো সুযোগ ছিল গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট নিয়ে প্রথম চারের লড়াইয়ে কিছুটা এগিয়ে যাওয়ার। কিন্তু কোনো দলই সুযোগ কাজে না লাগানোর ফলে আরও জমে গেল এই লড়াই। বাকি আর দু’রাউন্ডের ম্যাচ।

অন্যদিকে রবিবার খেতাবি লড়াইয়ে থাকা ম্যানসিটি অ্যাওয়ে ম্যাচে এক গোলের ব্যবধানে হারাল বার্নলেকে। জয়সূচক গোল আগুয়েরোর। এই জয়ের ফলে লিভারপুলল টপকে ফের একবার লিগ শীর্ষে সিটি। বাকি দুটি ম্যাচ জিতেলেই সরাসরি চ্যাম্পিয়ন হয়ে যাবে গুয়ারদিওলার ছেলেরা।

৩৬ ম্যাচে ৯২ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানসিটি। ৩৬ ম্যাচে ৯১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লিভারপুল। ৩৬ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে টটেনহ্যাম। ৩৬ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে চেলসি। ৩৬ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আর্সেনাল। ৩৬ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে ম্যানইউ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here