manu

ওয়েবডেস্ক: প্রত্যাশামতোই চ্যাম্পিয়ন্স লিগে জয় পেল জুভেন্তাস। মঙ্গলবার গভীর রাতে ম্যাচের একমাত্র গোলে তারা হারাল স্প্যানিশ দল ভালেন্সিয়াকে। ম্যাচে আগাগোড়াই আধিপত্য ছিল রোনাল্ডোদের। প্রায় ৫৬ শতাংশ বল পজেশন। জুভে জার্সিতে প্রতি ম্যাচেই দলের হয়ে দায়িত্ব পালন করছেন রোনাল্ডো। এই ম্যাচেও যা অব্যাহত। অবশ্য গোল না পেলেও, তাঁরই তৈরি করা বলে গোল করলেন মান্ডুকিচ। এই জয়ের ফলে এক ম্যাচ বাকি থাকতেই পরবর্তী রাউন্ডে পৌঁছে গেল ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

অন্যদিকে গ্রুপের অপর ম্যাচে ঘরের মাঠে ইয়াং বয়েজকে হারাল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। অবশ্য গোল  পেতে অপেক্ষা করতে হল ম্যাচের সংযোজিত সময় পর্যন্ত। দলের হয়ে জয়সুচক গোল বেলজিয়াম তারকা ফেল্লাইনির। অবশ্য এই গোল করার সময় হাতে বল লাগিয়েছিলেন তিনি। যা রেফারির দৃষ্টি আকর্ষণ করেনি। গোলের পর উত্তেজিত হয়ে বোতলের বাক্স মাটিতে আছাড় মেরে আনন্দপ্রকাশ করেন ম্যানইউ কোচ মোরিনহো। এই জয়ের ফলে জুভের পর দ্বিতীয় দল হিসাব পরবর্তী রাউন্ডে তারাও। তবে গ্রুপ চ্যাম্পিয়ন কারা হবে তা শেষ রাউন্ডের পরই জানা যাবে।

অন্যদিকে জয় ফিরল গতবারের চ্যাম্পিয়ন রেয়াল মাদ্রিদ। গত সপ্তাহে লিগের ম্যাচে হারার পর চ্যাম্পিয়ন্স লিগে ইতালিতে জয়ের মুখ দেখল তারা। অ্যাওয়ে ম্যাচে তারা হারাল গতবারের সেমিফাইনালিস্ট রোমাকে। দলের হয়ে গোল করলেন গ্যারেথ বেল এবং লুকাস ভাসকেজ। যার ফলে পরবর্তী রাউন্ডে স্প্যানিশ জায়েন্টরা। অন্যদিকে হেরে গিয়ে পরবর্তী রাউন্ডে রোমাও।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here