৫ ফুটবলার যাঁরা পোগবার বদলি হিসাবে ম্যানইউ-তে যোগ দিতে পারেন

গতবার তা না হলেও চলতি মরশুমে রেয়াল যাওয়া তাঁর শুধু সময়ের অপেক্ষা বলে মনে করছে বিশেষজ্ঞরা।

0
pogba

ওয়েবডেস্ক: অনেকদিন ধরেই দলবদলের কেন্দ্রবিন্দুতে ছিলেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা পল পোগবা। তাঁকে দলে চাইছিল রেয়াল মাদ্রিদ। গতবার তা না হলেও চলতি মরশুমে রেয়াল যাওয়া তাঁর শুধু সময়ের অপেক্ষা বলে মনে করছে বিশেষজ্ঞরা। এই পরিপ্রেক্ষিতে পোগবা জানান, “ম্যানচেস্টারে তিন বছর ধরে রয়েছি এবং ভালো খেলেছি। কখনও খারাপ ছিল এবার কখনও ভালো। আমার মনে হয় এটাই সেরা সময় অন্য কোথাও নিজেকে তুলে ধরার। সেটা নিয়ে ভাবছি”।

পোগবা ম্যানইউ-র তারকা ফুটবলার। তাঁর পরিবর্তে আগামীদিনে কাকে দলে নিতে পারে ম্যানইউ?

১। ইয়ুরি টেলিমানস

নতুন মরশুমে দলে তরুণ ফুটবলার নিতে মরিয়া ম্যানইউ। ইতিমধ্যেই সোয়ানসির ড্যানিয়েল জেমসকে তারা দলে নিয়েছে। তালিকায় দ্বিতীয় ফুটবলার হতে পারেন টেলিমানস। ২২ বছর বয়সি এই ফুটবলার ইতিমধ্যেই নজর কেড়েছেন। গত বছর লোনে লেস্টার জার্সিতে তাঁর পারফরমেন্স যথেষ্ট উজ্জ্বল।

youri600

২। টাঙ্গুই এনডম্বেলে

গত মরসুমে টাঙ্গুইয়ের পারফরমেন্স যথেষ্ট উজ্জ্বল। তাঁকে ইতিমধ্যেই দলে চাইছে টটেনহ্যাম এবং জুভেন্তাসের মতো দল। ২২ বছর বয়সি এই মিডফিল্ডার যথেষ্ট নাম করেছেন ইউরোপিয়ান ফুটবলে। বল বাড়াতে সিদ্ধহস্ত তিনি।

ndombele600

৩। অ্যাড্রিয়ান র‍্যাবিওট

শেষ হওয়া মরশুমে প্যারিস সাঁ জার সঙ্গে চুক্তি শেষ হয়েছে র‍্যাবিওটের। ২০১০ থেকে সেই দলের সদস্য ছিলেন। এই মুহূর্তে ফ্রি ফুটবলার। ২৪ বছর বয়সি এই ফুটবলারকে দলে চাইছে অনেক হেভিওয়েট ক্লাব। মিডফিল্ডে প্রচুর ওয়ার্ক লোড নিতে পারেন।

rabiot600

৪। ইভান রাকিতিচ

৩১ বছর বয়সি এই ফুটবলার ইউরোপে প্রচুর ট্রফি জিতেছেন বার্সা জার্সিতে। মিডফিল্ডে খেলা নিয়ন্ত্রণ করতে সিদ্ধহস্ত। এছাড়াও বিশ্বকাপ ফাইনালে ক্রয়েশিয়াকে নিয়ে যাওয়ার অন্যতম কারিগর তিনি। আগামীদিনে বার্সায় সুযোগ নাও পেতে পারেন, ম্যানইউতে গেলে প্রথম দল নিশ্চিত।

rakitic-600

৫। ব্রুনো ফার্নান্দেস

গত মরশুমে সব ম্যাচ টুর্নামেন্টে মিলিয়ে পঞ্চাশ ম্যাচে ৩১ গোল করেছেন। স্পোর্টিং লিসবনের এই ফুটবলার। ২৪ বছর বয়সি এই ফুটবলারকে দলে চাইছে ইউরোপের বিভিন্ন হেভিওয়েট দল।

bruno600

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here