৫ তারকা ফুটবলার, যাঁরা লা লিগা ছাড়তে পারেন

নতুন মরশুমের জন্য এখন থেকেই দল গোছাতে শুরু করে দিয়েছে তারা। তবে এই লিগে খেলা এমনও বেশ তারকা ফুটবলার আছেন যাঁদের নতুন মরশুমে এই লিগে নাও দেখা যেতে পারে।

0
football2

ওয়েবডেস্ক: বিশ্বের অন্যতম সেরা ফুটবল লিগ লা লিগা। রেয়াল মাদ্রিদ, বার্সেলোনা, আতলেতিকো মাদ্রিদরা একে-অপরকে টেক্কা দিতে মরিয়া। নতুন মরশুমের জন্য এখন থেকেই দল গোছাতে শুরু করে দিয়েছে তারা। তবে এই লিগে খেলা এমনও বেশ তারকা ফুটবলার আছেন, যাঁদের নতুন মরশুমে নাও দেখা যেতে পারে।

আরও পড়ুন: চার ফুটবলার, যাঁদের নজরে রেখেছে ইপিএলের ক্লাবগুলি

এমন পাঁচ তারকা ফুটবলার যাঁদের নতুন মরশুমে লা লিগায় না-ও দেখা যেতে পারে-

১। রডরি

২২ বছর বয়সি আতলেতিকো মাদ্রিদের এই মিডফিল্ডারকে দলে চাইছেন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গুয়ারদিওলা। কারণ সিটির ফুটবলার ফার্নান্দিনহোর বয়স ৩৪। তাঁর পরিবর্ত হিসাবে রডরি প্রথম পছন্দ গুয়ারদিওলার। অন্য দিকে আতলেতিকো মাদ্রিদ দলে নিয়েছে ফার্নান্দো লরিয়েন্টেকে, ফলে তিনি প্রথম দলে খেললে সুযোগ না-ও পেতে পারেন রডরি।

rodri600

২। গ্যারেথ বেল

রেয়াল মাদ্রিদ জার্সিতে ১৩ ট্রফি জিতেছেন। গোল করেছেন ১০২টি। তবে গত মরশুমে তেমন দাগ কাটতে পারেননি। যা নিয়ে খুব একটা খুশি নন রেয়াল কোচ জিনেদিন জিদান। তাঁকে দলে রাখতে ইচ্ছুক নয় রেয়াল। বেলকে দলে চাইছে ম্যানইউ এবং এসি মিলান। তালিকায় রয়েছে তাঁর প্রাক্তন ক্লাব টটেনহ্যামও।

bale600

৩। ফিলিপ কুতিনহো

২০১৮ সালে তাঁকে লিভারপুল থেকে দলে নেয় বার্সেলোনা। নতুন ক্লাবে শুরুটা ভালো হলেও ধীরে ধীরে চোট আঘাতের কারণে পিছিয়ে পড়েন তিনি। সঙ্গে ধারাবাহিকতার অভাব। গত মরশুমে ৫৩ ম্যাচে ১১ গোল করেছেন। তিনি নিজে ক্লাব ছাড়তে চান, কুতিনহোকে রেডারে রেখেছে প্যারিস সাঁ জা, ম্যানইউ এবং তাঁর প্রাক্তন ক্লাব লিভারপুলও।

coutinho

৪। আতোঁয়া গ্রিজম্যান

গত মরশুমে বার্সা তাঁকে চেয়েছিল কিন্তু শেষমেশ তিনি আতলেতিকোতেই থেকে যান। নতুন মরশুমেও শোনা যাচ্ছিল বার্সায় যাওয়া তাঁর সময়ের অপেক্ষা। কিন্তু বার্সেলোনা জানিয়ে দেয় মেসি এবং সুয়ারেজ গ্রিজম্যানকে দলে চান না। ফলে বার্সায় না গেলেও, স্পেন ছাড়া সম্ভাবনা আছে তাঁর। তাঁকে রেডারে রেখেছে ম্যানইউ এবং প্যারিস সাঁ জা।

griezmann600

৫। মারসেলো

২০০৭ সাল থেকে রেয়াল মাদ্রিদের অন্যতম জনপ্রিয় এবং গুরুত্বপূর্ণ ফুটবলার মারসেলো। তবে গত মরশুমে তেমন ছন্দে পাওয়া যায়নি। শুধু তাই নয়, নতুন মরশুমে রেয়াল দলে নিয়েছে ফার্লান্ড মেন্ডি এবং রয়েছেন সার্খি রেগুইলনও। ফলে প্রথম দলে তাঁর থাকার সম্ভাবনা কম। তাঁকে দল নিতে আগ্রহী রোনাল্ডোর দল জুভেন্তাস।

marcelo

------------------------------------------------
সুস্থ, নিরপেক্ষ সাংবাদিকতার স্বার্থে খবর অনলাইনের পাশে থাকুন।সাবস্ক্রাইব করুন।
সুস্থ, নিরপেক্ষ সাংবাদিকতার স্বার্থে খবর অনলাইনের পাশে থাকুন।সাবস্ক্রাইব করুন।
সুস্থ, নিরপেক্ষ সাংবাদিকতার স্বার্থে খবর অনলাইনের পাশে থাকুন।সাবস্ক্রাইব করুন।
সুস্থ, নিরপেক্ষ সাংবাদিকতার স্বার্থে খবর অনলাইনের পাশে থাকুন।সাবস্ক্রাইব করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.