Footballer celebrates goal

ওয়েবডেস্ক: গোল করার পর ফুটবলারের উচ্ছ্বাস প্রকাশের রকমারি মুহূর্ত প্রায়শই স্মৃতি হয়ে যায়। কখনও কোনো ফুটবলার গোল করার পর এমন নাচের অঙ্গভঙ্গি প্রদর্শন করেন যে, তা হার মানায় তুখোড় ডান্সারকে। আবার নাচের পর বিচিত্র লাফও মনের স্মৃতিতে জ্বলজ্বল করে বেশ কিছু দিন। কিন্তু অন্তোফাগাস্তার মিডফিল্ডার এডুয়ার্ড বেল্লো গোলের পর যে ভাবে উচ্ছ্বাস প্রকাশ করলেন, তা শুধু স্মৃতিই নয়, সাময়িক দু‌:সহ-ও বটে। কারণ, তাঁর সেই উচ্ছ্বাসকে মানে এডুয়ার্ড হলুদ কার্ড দেখালেন রেফারি। কী এমন করলেন ওই ফুটবলার?

গত রবিবার দুপুরে চিলিয়েন লিগের ম্যাচে এভার্টনের বিরুদ্ধে চলছিল ম্যাচ। ভিডিওয় স্পষ্টতই দেখা যাচ্ছে, এডুয়ার্ড গোল করার পরই তিনি স্ট্যান্ডের দিকে ছুটে যান। সেখানে তাঁর বান্ধবী বিচ ভলিবল খেলোয়াড় গ্যাব্রিয়েলা ব্রিতোকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন।

মাঠ ভর্তি দর্শক হাততালি দিয়ে স্বাগত জানান এডুয়ার্ডের প্রপোজের সেই ভঙ্গিকে। কিন্তু তা যে রেফারিকে মোটেই আকৃষ্ট করতে পারেনি, তা স্পষ্ট হয়ে যায় তাঁর পরবর্তী সিদ্ধান্তেই। তিনি এডুয়ার্ডকে হলুদ কার্ড দেখান।

আরও পড়ুন: ৫৫৬ রানের দুর্দান্ত ইনিংস খেলে আলোচনার কেন্দ্রবিন্দুতে ভারতীয় কিশোর!

গ্যাব্রিয়েলা অবশ্য বলেছেন, “এটা ঠিক আমাকে মাঠে আসার ব্যাপারে এডুয়ার্ড অনুপ্রাণিত করেছিল। কিন্তু এর আগে আমরা বিয়ের ব্যাপারে কোনো দিনও কোনো রকমের আলোচনা করিনি। তবে মনে করছি, আমরা ভেনেজুয়ালায় বিয়ে করব, এবং তা ডিসেম্বরেই”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here