sadlier1021

ওয়েবডেস্ক: ফুটবলে প্রথম ও শেষ কথা গোল। যেই গোল করবে সেই নায়ক। তবে কিছু কিছু গোল এমনও রয়েছে যা সহজে ভোলার নয়। অনবদ্য পাসিংয়ে কিংবা গোলার মত শটে গোল। আর তা যদি মাঠে বসে দেখবার সৌভাগ্য হয়, তাহলে তো সোনায় সোহাগা।

এই মুহূর্তে বিশ্ব ফুটবলে চর্চিত নাম গ্যারেথ বেল। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে লিভারপুলের বিরুদ্ধে তাঁর সেই অনবদ্য ব্যাকভলি সহজে ভুলতে পারবে না ফুটবল বিশ্ব। কিন্তু এরই মাঝে ঘটে গিয়েছে আরও একটি অবিশ্বাস্য গোল। যা অনেকরই জানা নেই। বেলের গোলকে যা রীতিমতো টপকে যাবে।

গত সপ্তাহে আইরিশ ফুটবল লিগে ঘরের মাঠে কর্ক সিটির মুখোমুখি হয়েছিল সেন্ট প্যাট্রিক্স অ্যাথলেটিক। খুবই গুরুত্বপূর্ণ ম্যাচ ছিল চ্যাম্পিয়নশিপের পক্ষে। তবে সেই সব কিছুকে ছাপিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি গোল। ঘরের মাঠে ২-১ ব্যবধানে পিছিয়ে ছিল সেন্ট প্যাট্রিক্স। শেষ মুহূর্তের কর্নার পর্যন্ত তারা মরিয়া হয়েছিল গোল শোধের জন্য। কিন্তু হল উল্টোটা। কর্নার পাওয়ায় গোলকিপার টাইসন ফারাগোর সঙ্গে প্যাট্রিক্সের পুরো দল উঠে এসেছিল আক্রমণে।

কিন্তু কর্নার থেকে সুযোগ তৈরি করতে ব্যর্থ হয় তারা। তবে সেই বল থেকে বিপদ কাটানোর জন্য কর্ক উইঙ্গার কিইরেন স্যাডলিয়ার নিজের বক্স থেকে বিপক্ষ বক্সে উড়িয়ে দেন বলটি। দূরত্ব ৮০ গজ। তবে দেখা যায় বলটি বাইরে না গিয়ে সোজাসুজি বিপক্ষের গোলে ঢুকে যাচ্ছে। প্যাট্রিক্সের সব খেলোয়াড় আক্রমণে উঠে আসায় সেই বলতে আটকাতে ব্যর্থ হন। ফলে তিন গোলের ব্যবধান ম্যাচ যেতে কর্ক। উপস্থিত দর্শকরা সবাই অবাক হয়ে যান এমন গোলের সময় উপস্থিত থাকতে পেরে।


এই জয়ের ফলে লিগ শীর্ষে থাকা ডানডাল্কের থেকে মাত্র দু’পয়েন্ট পিছিয়ে রইল কর্ক সিটি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here