কলকাতা: নতুন মরশুমের তৃতীয় বিদেশি এখনও ঠিক হয়নি। স্পনসর নিয়ে কিছু সমস্যা রয়েছে। কিন্তু আগামী মরশুমে জাঁকজমক করে শতবর্ষ উদ্‌যাপনের কাজ জোরকদমে চালিয়ে যাচ্ছেন লালহলুদ কর্তারা।

শতবর্ষের অনুষ্ঠানে সলমন খানকে আনার জন্য কিছুদিন আগেই তাঁর এজেন্টের সঙ্গে কথা বলেছেন লালহলুদের শীর্ষকর্তা নীতু সরকার। এজেন্ট জানিয়েছেন ওই নির্দিষ্ট তারিখে সলমনের ডেটের সমস্যা রয়েছে। সে সময় তিনি দুবাইতে একটি অনুষ্ঠান করতে যাবেন। তবে সম্ভাবনা এখনও শেষ হয়নি। তারিখ পালটে কোনোভাবে সলমনকে আনা যায় কিনা, সেই চেষ্টা জারি রয়েছে। একান্তই সলমনকে না পাওয়া গেলে শাহরুখকে আনতে চায় ইস্টবেঙ্গল।

এ সবের মধ্যেই খবর, শতবর্ষের ইস্টবেঙ্গলকে নিয়ে তথ্যচিত্র বানানোর দায়িত্ব দেওয়া হয়েছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্র পরিচালক গৌতম ঘোষকে। গৌতমবাবু তথ্যচিত্র বানানোর কথা স্বীকার না করলেও প্রস্তাব যে পেয়েছেন, তা মেনে নিয়েছেন। বর্তমানে তাঁর ছবির শুটিং-এর কাজ চলছে, সেটা হয়ে গেলেই বিষয়টি নিয়ে ভাববেন বলে জানিয়েছেন তিনি।

এদিকে নতুন মরশুমে ইস্টবেঙ্গলের অনুশীলন শুরু হয়ে গেল সোমবার। প্রথম দিনের পরিবেশ ছিল গুমোট। স্থানীয় ফুটবলাররা এলেও বাকিরা কবে আসবেন, কেউ জানেন না। এদিন মাঠে অনুশীলন হয়নি। দরজা বন্ধ করে জিম করালেন টেকনিক্যাল ডিরেক্টর সুভাষ ভৌমিক ও কোচ বাস্তব রায়।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন