mes-mal

ওয়েবডেস্ক: বর্তমানে ইউরোপের দলবদলের বাজারে সবচেয় চর্চিত ক্লাব স্প্যানিশ চ্যাম্পিয়ন বার্সেলোনা। নতুন মরশুমে জন্য নিজেদের শক্তিবৃদ্ধির কাজে অনেকদিন ধরেই উঠে পড়ে লেগেছে কাতালান জায়েন্টরা। বাকিদের টেক্কা দিয়ে ভবিষ্যতের বেশ কিছু উঠতি তারকাকে ন্যু-কাম্পে তুলে আনতে পেরেছে বার্সেলোনা। তবে তার মাঝে বিতর্কের আগমনও রয়েছে যথেষ্ট। যার কারণ ব্রাজিলিয়ান খেলোয়াড় ম্যালকম।

গত বেশ কয়েক মরশুম জুড়ে ফ্রান্সের বোর্দোর হয়ে নজরকাড়া পারফরমেন্স এই তরুণের। অনেকদিন ধরেই বেশ কিছু ক্লাবের র‍্যাডারে ছিলেন তিনি। সেই দৌড়ে বাকিদের টপকেও গিয়েছিল ইতালির এ এস রোমা। দু’দলের মধ্যে চুক্তিও হয়ে গিয়েছিল। এমনকি ম্যালকমের জন্য বিমানবন্দরে অপেক্ষা করছিলেন রোমার সমর্থকরা। কিন্তু তার পরেই বিপত্তি।

শেষ সময়ে সবাইকে তাক লাগিয়ে বেশ কিছুটা দর বাড়িয়ে বোর্দোকে নতুন অফার দেয় বার্সা। যা ফ্রান্সের দলটির পক্ষে না করা প্রায় অসম্ভব ছিল। ফলে যা হওয়ার তাই হল। যেখানে কড়ি বেশি, সেখানেই চলি। ম্যালকমকে রোমার মুখ থেকে ছিনিয়ে যুদ্ধ জয় বার্সার। কিছুটা চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালে প্রতিশোধও বলা যায়।

এমন পরিস্থিতি যে কাউকে মর্মাহত করার জন্য যথেষ্ট। ফলে সেই পরিপ্রেক্ষিতে দাড়িয়ে রোমা প্রেসিডেন্ট জেমস পালোট্টা জানিয়েছেন, “আমরা বোর্দোর বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেব”।

তবে বার্সেলোনার প্রতি তেমন ক্ষোভ না থাকলেও, যা বললেন তা রীতিমতো ‘ট্রেন্ডিং’ খবরের শিরোনামে।

আরও পড়ুন: নতুন রোনাল্ডোকে দলে নিতে চলেছে বার্সেলোনা, দেখুন ভিডিও

তাঁর বক্তব্য, ” বার্সেলোনা আমাদের কাছে ক্ষমা চেয়েছিল, কিন্তু আমরা করিনি। আমরা করতে পারি যদি মেসিকে আমাদের কাছে দিয়ে দেয়। বার্সা যে ভাবে আমাদের দলবদলের ব্যাপারে নাক গলিয়েছে তা খুবই অনৈতিক”।

তা হলে রোনাল্ডোর পর এ বার মেসির গন্তব্যও কি ইতালি? দেখতে থাকুন

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here