pep

ওয়েবডেস্ক: রবিবার ঘরের মাঠে ম্যাঞ্চেস্টার ডার্বিতে চিরপ্রতিদ্বন্দ্বী ম্যানইউ-কে হারিয়ে লিগ শীর্ষে ম্যান সিটি। শুধু চিরপ্রতিদ্বন্দ্বী দলকে নয়, কোচ হিসাবেও মরিনহোর বিরুদ্ধে জয় পেয়েছেন গুয়ারদিওলা। ফলে ম্যাচ শেষে তাঁর খুশি হওয়াটাই স্বাভাবিক। কিন্তু ম্যাচ জিতে তেমনটা পাওয়া গেল না তাঁকে। দেখা গেল শেষ বাঁশি বাজার পর দলের খেলোয়াড় রহিম স্টারলিংয়ের প্রতি ক্ষুব্ধ এবং হতাশ। তাঁকে কাছে নিয়ে কিছু বোঝাচ্ছেন। কিন্তু কেন?

গুয়ারদিওলার এমনটা করার কারণ সিটি যখন ৩-১ ব্যবধানে এগিয়ে এবং বেশি সময়ও বাকি নেই তখন ম্যান ইউনাইটেড ডিফেন্সকে নিজের ট্রিক এবং স্কিল দিয়ে বিদ্রুপ করতে থাকেন তিনি। যা মেনে নিতে পারেননি তাঁর কোচ পেপে গুয়ারদিওলা।

ম্যাচ শেষে এই ব্যাপারে জিজ্ঞেস করলে গুয়ারদিওলা জানান, “আমার খুব ভাল লাগে যখন ও (স্টারলিং খেলে) বল পায়। বল পায়ে রেখেই ডিফেন্ড করাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। যেটা সানে, ফোদেন ভালই করেছে। যখন দু’তিন মিনিট খেলা বাকি, তখন বলটাকে ওরা ভালো নিয়ন্ত্রণ করেছে। পেছনে থেকে ডিফেন্ড করা ভাল জিনিস নয়। যে কোনো কিছু হয়ে জেতে পারে। স্টারলিং ওঁর পা দিয়ে অনেকগুলি মুভমেন্ট করেছে। যেটা নাও করা যেত। তবে ও তরুণ আসতে আসতে শিখে যাবে”।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here