hazard

ওয়েবডেস্ক: বেশ কয়েক মরশুম ধরেই শোনা যাচ্ছিল চেলসির তারকা ফুটবলার এডেন হ্যাজার্ডকে দলে চায় রেয়াল মাদ্রিদ। কিন্তু বাস্তবে তা হয়নি। অন্যদিকে হ্যাজার্ড জানিয়েছিলেন রেয়ালে খেলা তাঁর কাছে স্বপ্ন।

সেই হ্যাজার্ডকে এখনও নিজেদের প্রথম টার্গেট করে রেখেছে রেয়াল। রোনাল্ডোর পরিবর্তে তাঁরা কাউকে পায়নি। ফলে সেই লক্ষ্যে হ্যাজার্ডকে দলে নিতে তৎপর নতুন রেয়াল কোচ জিনদিন জিদান। এই মুহূর্তে ছন্দেই রয়েছেন বেলজিয়ান। লন্ডন ডার্বিতে ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে একার দায়িত্বে দলকে জয় এনে দিয়েছেন। তবে শুধু মাঠের নয়, মাঠের বাইরের তাঁকে নিয়ে রয়েছে খবর।

ইউরোপের সংবাদ মাধ্যমে খবর অনুযায়ী, চেলসির সঙ্গে নতুন চুক্তি করবেন না হ্যাজার্ড। আগামী মরশুমের শেষে তাঁর সঙ্গে চুক্তি শেষ হচ্ছে চেলসির। লন্ডনের ক্লাবটি অবশ্য অবশ্য তাঁকে রাখতে বদ্ধপরিকর।

কিন্তু হ্যাজার্ড নিজের থেকে না থাকলে তাঁকে রাখার যে কোনো উপায় নেই তা ভালো মতনই জানে চেলসি। কারণ আগামী মরশুম শেষে হ্যাজার্ড ফ্রি ফুটবলার। ফলে সেক্ষেত্রে হ্যাজার্ড অন্য দলে যোগ দিলে কোনো ট্রান্সফার অর্থ পাবে না চেলসি। অন্যদিকে হ্যাজার্ডও না কি রেয়ালের দিকে এক পা বাড়িয়েই আছেন। কেন তিনি মনে তাঁর বয়স এখন ২৮, রেয়ালে যোগ দেওয়ার এটাই শেষ সুযোগ। যা তিনি হাতছাড়া করতে চান না।

ফলে তাঁকে বিক্রি করলে লাভ যে চেলসিরই হবে তা বলার অপেক্ষা রাখে না। তাঁর দর রয়েছে ১০কোটি পাউন্ড। কিন্তু ওত অর্থে তাঁকে দলে নিতে রাজি নয় রেয়াল। যার কারণে রেয়ালের সঙ্গে চুক্তি বিষয় কথা বলতে পারে চেলসি। কেন না চেলসি আগেই জানিয়েছিল, হ্যাজার্ডকে তাঁরা ঘরোয়া লিগ তথা ইপিএলের কোনো ক্লাবের কাছে বিক্রি করবেন না।

এখন দেখার শেষমেশ কী পরিস্থিতি দাঁড়ায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here