আইএসএল-এ বড়ো অঘটন! চ্যাম্পিয়ন মুম্বইকে হারিয়ে দিল হায়দরাবাদ

0
Hyderabad Fc
হায়দরাবাদের উল্লাস। ছবি ISL Twitter থেকে নেওয়া।

হায়দরাবাদ এফসি ৩ (ভিক্টর, ওগবেচে, দানু) মুম্বই সিটি এফসি ১ (জাহাউ)

ব্যাম্বোলিম (গোয়া): এ বারের আইএসএল-এ বড়ো অঘটন ঘটিয়ে দিল হায়দরাবাদ এফসি। তাদের কাছে গত বারের চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি হেরে গিয়ে চলে গেল লিগ টেবিলের চতুর্থ স্থানে। দুটো দলই ২টো খেলে ৩ পয়েন্ট সংগ্রহ করেছে। কিন্তু গোল পার্থক্যের বিচারে হায়দরাবাদ রইল পঞ্চম স্থানে।

শনিবার ব্যাম্বোলিমের অ্যাথলেটিক স্টেডিয়ামে আয়োজিত ম্যাচে হায়দরাবাদ ৩-১ গোলে হারিয়ে দিল মুম্বইকে। মরক্কোর ফুটবলার আহমেদ জাহাউয়ের গোলে মুম্বই এগিয়ে গেলেও তারা সেই এগিয়ে যাওয়া ধরে রেখেছিল মাত্র ৭ মিনিট। তার পর হায়দরাবাদের কাছে তারা ক্রমান্বয়ে ৩টি গোল খায়।

এগিয়ে গেল মুম্বই

প্রথমার্ধের ৬ মিনিটেই গোল পেয়ে যায় মুম্বই। বল নিয়ে দুরন্ত ছুটে পেনাল্টি বক্সে এসে জাহাউ ডান পায়ে যে শট নেন, তা হায়দরাবাদের জালে জড়িয়ে যায়। হায়দরাবাদের রক্ষণভাগের খেলোয়াড়দের তা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখা ছাড়া আর কিছু করার ছিল না।

কিন্তু মুম্বই এই লিড ধরে রাখতে পারল মাত্র ৭ মিনিট। ম্যাচের ১৩ মিনিটে পেনাল্টি পায় হায়দরাবাদ। চিয়ানিজকে মুম্বই বক্সে ফেলা দেওয়া হয়। পেনাল্টি থেকে গোল করেন হায়দরাবাদের অধিনায়ক জোয়াও ভিক্টর।

হায়দরাবাদ ৩-১

প্রথমার্ধে খেলা ১-১ থাকার পর হায়দরাবাদের দ্বিতীয় গোল আসে দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে। বিমানের ফর্মেশনে হায়দরাবাদের তিন খেলোয়াড় মুম্বইয়ের বক্সে ঢুকে পড়ে। ডান দিক থেকে বল পান ওগবেচে। নিজের অনন্য স্টাইলে গোল করে দলকে ২-১-এ এগিয়ে দেন।

মুম্বইয়ের কফিনে শেষ পেরেকটি পোঁতা হয় খেলার ৮২ মিনিটে। নিজেদের বক্সে বল নিয়ে মুম্বইয়ের খেলোয়াড়দের দোনামনা ভাবের ফায়দা তুলে হায়দরাবাদের হয়ে তৃতীয় গোল করেন রোহিত দানু।     

গত বারের চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি-র পরবর্তী খেলা বুধবার, গত বারের রানার্স আপ এটিকে মোহনবাগানের সঙ্গে, যারা এ বারের আইএসএলে এখনও পর্যন্ত ধারাবাহিক ভাবে ভালো খেলছে।

আরও পড়তে পারেন 

কুম্বলে, হরভজনদের টপকে কানপুরে নতুন রেকর্ড গড়ে ফেললেন অক্ষর পটেল

আইএসএল-এর ডার্বি ম্যাচে এটিকে মোহনবাগানের জয়জয়কার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন