কলকাতা: রাজধানীতে ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধেই আই লিগে শেষ জয় পেয়েছিল খালিদ জামিলের দল। তারপর তিনটি ম্যাচ ড্র, ডার্বিতে হার। যার লালহলুদ শিবিরে ঝড় বয়ে গেছে। তার আঁচ পড়েছে খালিদের ওপরেও। তাঁর ঘাড়ে বসানো হয়েছে মনোরঞ্জন ভট্টাচার্যকে।

কিন্তু সে সব ভাবলে খালিদের চলবে না। বারাসত স্টেডিয়ামে ইন্ডিয়ান অ্যারোজ ম্যাচের আগে মুম্বইকর কোচ বলছেন, এখনও ৬টা ম্যাচ বাকি, এই ম্যাচগুলোয় নিজেদের প্রমাণ করতে হবে। অ্যারোজের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে সহজ জয় পেয়েছিলেন, এমন কথাও মানতে নারাজ তিনি। খালিদের স্পষ্ট কথা, সেই ম্যাচে শুরুতেই দুটো গোল চলে এসেছিল, তাই অমনটা মনে হচ্ছে। রবিবারের লড়াই অন্য যে কোনো ম্যাচের মতোই।

সেই লড়াইয়ে প্রথম থেকে খেলার সম্ভাবনা মহম্মদ রফিকের। রক্ষণে দীপকের জায়গায় আসতে পারেন গুরবিন্দর। অ্যাওয়ে ম্যাচের মতোই এদিনও প্রথম থএকেই আক্রমণাত্মক ফুটবল খেলতেচান খালিদ। চোটের জন্য এই ম্যাচেও আল আমনা খেলবেন না। তবে পরের মিনের্ভা ম্যাচে তাঁকে পাওয়া যাবে বলে জানিয়ে দিলেন খালিদ। পাশাপাশি তাঁর তীর্যক মন্তব্য, ফুটবলাররা প্রথম দলে সুযোগ না পেলে অভিযোগ করে, তাই সবাইকেই নিজেকে প্রমাণ করার সুযোগ দেওয়া হচ্ছে।

অ্যারোজ কোচ মাতোস অবশ্য চনমনে। কলকাতায় তাঁর আগের অভিজ্ঞতা বেশ ভালো। প্রবল শক্তিধর মোহনবাগানকে সে বার আটকে দিয়েছিল ১৬-১৭ বছরের ছেলেগুলো। শুধু বারাসতের অ্যাস্ট্রোটার্ফে খেলা নিয়ে তিনি খুশি নন। বলছিলেন সল্টলেকে খেলা হলেই ভালো হত।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন