কলকাতা: লাজংম আগের দিন পাঁচ গোল খেলেও, তার আগে দুটো ম্যাচ জিতেছে। একটা দিন যে কোনো দলেরই খারাপ যেতে পারে। তাই পাহাড়ি দলটাকে হেলাফেলা করার কোনো প্রশ্ন নেই। বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটায় যুবভারতীতে নামার আগে দলকে একথাই বারবার বোঝাচ্ছেন কোচ সঞ্জয় সেন। সঙ্গে মনে করিয়ে দিচ্ছেন, লাজং এ পর্যন্ত আই লিগে যে চারটি গোল করেছে, তার তিনটিই সেটপিস থেকে। তাই কোনো ভাবেই বক্সের আশেপাশে ফাউল করা যাবে না।

কিন্তু লাজং নয়। আই লিগের চতুর্থ ম্যাচে সঞ্জয় সেনের প্রধান প্রতিপক্ষ দলের চোট। ইয়ুটা আর অরিজিত খেলতে পারবেন না জানাই ছিল। তার সঙ্গে যুক্ত হয়েছেন ক্রোমা। ক্রোমার মতো সনিও এদিন অনুশীলন করেননি। তবু যেহেতু ক্রোমার ব্যথাটা কিছুটা কম, তাই এদের দু’জনকে ১৮ জনের দলে রাখা হবে কি না, সেটা বৃহস্পতিবার সকাল দশটা অবধি দেখে ঠিক করবে টিম ম্যানেজমেন্ট।

মুখে অবশ্য চোটকে বাড়তি গুরুত্ব দিচ্ছেন না কোচ। বলছেন, চোট থাকবেই, তার মধ্যেই ছন্দ ধরে রাখতে হবে। লাজং-এর বিরুদ্ধে যে প্রথম একাদশ বাছা হয়েছে, তাতে ইয়ুটার জায়গায় খেলবেন শিলটন ডি’সিলভা, অরিজিতের জায়গায় গুরজিন্দর, ক্রোমার জায়গায় দীপেন্দু দুয়ারি এবং সনির জায়গায় নিখিল কদম।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here