খবর অনলাইন ডেস্ক: বিবার আনুষ্ঠানিকভাবে আই লিগ ট্রফি হাতে পেল মোহনবাগান। এ দিন মোহনবাগাকে আই লিগের ট্রফি তুলে দিল ফেডারেশন।

আট মাস আগে লিগ জিতেছিল মোহনবাগান। কোভিড অতিমারির কারণে ট্রফি পেতে এতদিন বিলম্ব হল। এ দিন বাইপাস সংলগ্ন পাঁচতারা হোটেলে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস ও আই লিগের সিইও সুনন্দ ধরের উপস্থিতিতে আই লিগ ট্রফি তুলে দেওয়া হল মোহনবাগান সভাপতি স্বপনসাধন বসুর হাতে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৃঞ্জয় বসু, দেবাশিস দত্তর মতো কর্তারা ছাড়াও প্রয়াত সচিব অঞ্জন মিত্রর কন্যা সোহিনী ও জামাতা কল্যাণ চৌবে এবং প্রমুখ।

আই লিগ ট্রফির আগমন ঘিরে বাগান সমর্থকদের মধ্যে উত্তেজনার পারদ ক্রমশ বাড়ছিল। এ দিন সেই আবেগের বিস্ফোরণের সাক্ষী কলকাতা। ট্রফি নিয়ে শুরু হয়েছে বিশাল শোভাযাত্রা। ইএম বাইপাস-বেঙ্গল ক্যামিকেল-উল্টোডাঙ্গা-অরবিন্দ সেতু- খান্না-ফড়িয়াপুকুর-শ্যামবাজার-হাতিবাগান-হেদুয়া-গিরিশ পার্ক-সেন্ট্রাল অ্যাভিনিউ-ধর্মতলা হয়ে মোহনবাগান সমর্থকদের শোভাযাত্রার গন্তব্য মোহনবাগান তাঁবু। বাঁধভাঙা উচ্ছ্বাসে ভেসেছেন সমর্থকরা। কেউ গাইছেন – ‘আমরা চ্যাম্পিয়ন’, কেউ আবার গাইছেন ‘আমাদের সূর্য-মেরুন..’।

আজ এবং আগামীকাল কলকাতা অন্যতম ঐতিহ্য হাওড়া ব্রিজ সবুজ-মেরুন আলোকমালায় উদ্ভাসিত হবে। ১৮ এবং ১৯ অক্টোবর দুদিন সন্ধে ৬.৩০ থেকে রাত ১০ টা পর্যন্ত হাওড়া ব্রিজের সবুজ-মেরুন আলোয় সাজবে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন