চেন্নাইয়ান এফসি ১ (৩)                  আইজল এফসি ১ (৫) 

ওয়েবডেস্ক: জয় পেলো আইজল এফসি। বা বলা যায় জয় আইলিগের। প্রি কোয়ার্টার ফাইনালের নকআউটে, এদিন তারা চেন্নাইয়ান এফসিকে ট্রাইব্রেকারে হারাল। শুরু থেকেই আক্রমণ, প্রতি আক্রমণে খেলা ছিল জমজমাট। ম্যাচের শুরুতেই এগিয়ে যেতে পারত আইজল। তবে আফঘান খেলোয়াড় সাইগানির শট লক্ষ্যভ্রষ্ট হয়। তবে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি তাদের। ২২ মিনিটে রোমানিয়ান আন্দ্রে ইনিয়েস্কুর গোলে এগিয়ে যায় পাহাড়ের দলটি। গোল করে আক্রমণ আরও বাড়ানোর চেষ্টা করে আইজল। কিন্তু গোলমুখ খুলতে ব্যর্থ হয় তাঁরা। তবে প্রথমার্ধের শেষ দিকে সুযোগ পায় চেন্নাইয়ান, কিন্তু গোলকিপার অরূপের দক্ষতায় বিরতিতে এগিয়ে থাকে পাহাড়ের দলটি।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোলশোধের জন্য আক্রমণ করতে থাকে চেন্নাইয়ান।  প্রতি আক্রমণে ব্যবধান বাড়াবার চেষ্টা করে আইজলও। সাইগানির শট বাঁচিয়ে দেন চেন্নাইয়ানের ডিফেন্ডার লালরিনজুয়ালা। তবে যখন মনে হচ্ছিলো এক গোলেই ম্যাচ ফয়সালা হবে, ঠিক তখনই একদম শেষদিকে চেন্নাইয়ানের হয়ে সমতা ফেরান মেইলসন। অতিরিক্ত সময়ে যায় খেলা।

অতিরিক্ত সময়ের শুরুতেই ফের আইজলকে এগিয়ে দেন সেই ইনিয়েস্কু। তবে হাল ছাড়েনি দক্ষিণের কর্পোরেট দলটিও। অতিরিক্ত সময়ের দ্বিতীয়ার্ধে ফের সমতা ফেরায় চেন্নাইয়ান। সৌজন্যে মোহনবাগানের প্রাক্তন খেলোয়াড় ধনচন্দ্র। টাইব্রেকারে গড়ায় খেলা। চেন্নাইয়ানের হয়ে শট মিস করেন মহম্মদ রফি। ৫-৩ ব্যবধানে জয় তুলে নেয় আইলিগে ষষ্ঠ স্থানে শেষ করা আইজল এফসি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here