মুম্বইকে হারিয়ে শেষ চারে যাওয়ার আশা জিইয়ে রাখল জামশেদপুর

0

জামশেদপুর এফসি ২ (বরিস থাংজ্যাম, ডেভিড গ্রান্ডে) মুম্বই সিটি এফসি ০

খবরঅনলাইন ডেস্ক: এ বারের আইএসএল-এ (ISL 2020-21) শেষ চারে যাওয়ার লড়াই আরও জমে গেল। মুম্বই ও এটিকে মোহনবাগানকে ছাড়া বাকি দু’টি জায়গা ভরাট করার জন্য লড়াই রয়েছে হায়দরাবাদ, গোয়া এবং নর্থইস্টের মধ্যে। এ বার শেষ লড়াইয়ে চলে এল জামশেদপুর। শনিবার মুম্বই সিটি এফসিকে (Mumbai City FC) ২-০ গোলে হারিয়ে শেষ চারে যাওয়ার লড়াইয়ে ঢুকে গেল জামশেদপুর এফসি (Jamshedpur FC)।

Loading videos...

আর মুম্বইয়ের হলটা কী! শেষ চারে যাওয়া নিশ্চিত হতেই হারতে বসল দলটা। ৬টা ম্যাচের মধ্যে ৩টিতেই হেরে বসল তারা। বাকি ৩টের মধ্যে ড্র ২টি এবং জয় মাত্র ১টি।

এর ফলে লিগ শীর্ষে থেকে লিগ উইনার্স শিল্ড জেতার লড়াই অনেক সহজ হয়ে গেল এটিকে মোহনবাগানের পক্ষে। দু’টি দলই ১৮টি করে ম্যাচ খেলেছে। কিন্তু দুই দলের মধ্যে পয়েন্টের ব্যবধান ৫।

জামশেদপুরের ২টি গোল

মর্মুগাঁওয়ের তিলক ময়দানে আয়োজিত এ দিনের খেলায় ৭২ মিনিট পর্যন্ত কোনো দলই গোল করতে পারেনি। শেষ পর্যন্ত জামশেদপুরের বরিস থাংজ্যামের গোলে অচলাবস্থা কাটে। মনরয়ের নিচু ক্রস পেয়ে যান ফারুক। ফারুক গোলে বল ঠেলেন, মুম্বইয়ের গোলকিপার অমরিন্দর সেই যাত্রায় গোল বাঁচিয়ে দে বটে কিন্তু বল চলে যায় বরিসের কাছে। মোহনবাগান থেকে আসা বরিস মুম্বইয়ের জালে বল জড়াতে কোনো ভুল করেননি।

জামশেদপুরের জয়ে সিলমোহর পড়ে ম্যাচের অতিরিক্ত সময়ে। আইজ্যাক আর মনরয় বল দেওয়া-নেওয়া করতে করতে চলে আসেন মাঝমাঠ পেরিয়ে। তার পর মনরয় বল পাস করেন ডেভিড গ্রান্ডেকে। সেই বলে শট নিয়ে অমরিন্দরকে পরাস্ত করেন গ্রান্ডে।

এ দিনের ম্যাচের পর মুম্বইয়ের সংগ্রহ ১৮ ম্যাচ থেকে ৩৪ পয়েন্ট, সমসংখ্যক খেলায় জামশেদপুরের সংগ্রহ ২৪ পয়েন্ট। তারা আপাতত রইল লিগ টেবিলের ষষ্ঠ স্থানে।

আরও পড়ুন: সমর্থকদের জয় উৎসর্গ করলেন আবাস, গ্র্যান্ট বললেন ‘জিততে সাহায্য করেছি’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.