কাজে লাগল না তীর্থঙ্করের দুরন্ত ফ্রিকিক, সন্তোষ ফাইনালে বাংলাকে হারাল কেরল

0
1063

কেরল-২(৪)          বাংলা-২(২)

ওয়েবডেস্ক: সেমি ফাইনালের পর ফাইনাল। ফের দুরন্ত ফ্রিকিক থেকে গোল করে নজর কাড়লেন তীর্থঙ্কর সরকার। কিন্তু আগের দিন বাংলা জিতলেও এদিন দলকে জেতাতে পারলেন না। গ্রুপ লিগের পর এদিনও বাংলাকে হারাল কেরল। যদিও টাইব্রেকারে।

১৯ মিনিটে উইং থেকে আক্রমণে কেরলকে এগিয়ে দেন জিতেশ। তবে পিছিয়ে পড়েও আক্রমণ  শানাতে থাকে বাংলা। অধিনায়ক জিতেন মুর্মুর শট একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ব্যবধান বাড়ানোর সহজ সুযোগ হাতছাড়া করেন কেরলের আগবাল। প্রথমার্ধে গোল শোধের জন্য মরিয়া হয়ে ওঠে বাংলা। তীর্থঙ্করের ফ্রিকিক বাঁচিয়ে দেন কেরল গোলকিপার। বিরতিতে এগিয়েই শেষ করে কেরল।

দ্বিতীয়ার্ধে শুরু থেকেই গোলের জন্য ঝাঁপায় বাংলা। তবে প্রতি আক্রমণে সহজ সুযোগ হাতছাড়া করে কেরলও। ম্যাচের ৬০ মিনিটে ফাঁকা সুযোগ হাতছাড়া করেন অনুরাগ। সুযোগ হাতছাড়া করতে থাকে বাংলাও। তবে আক্রমণ কাজে লাগিয়ে অধিনায়ক জিতেনই ম্যাচে ফিরিয়ে আনে বাংলাকে। তখন ম্গোযাচের ৬৬ মিনিট।

অতিরিক্ত সময়ের খেলাতেও গোল করে এগিয়ে যায় কেরল। তবে নাটকীয় ভাবে ম্যাচের শেষ মিনিটে ফ্রিকিক থেকে গোল করে সমতা ফেরান তীর্থঙ্কর।

তবে টাইব্রেকারে জঘন্য পারফরম্যান্স বাংলার। প্রথম দুটি শটই বাঁচিয়ে দেন কেরলের গোলকিপার। বাংলা তিন গোল হজম করার পর গোলকিপিং-এর দায়িত্ব কাঁধে তুলে নেন অধিনায়ক জিতেন। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি। এই নিয়ে ৬ বার সন্তোষ জিতল কেরল।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here