Connect with us

ফুটবল

১০ জনে খেলে জামশেদপুরকে ৩-২ গোলে হারাল কেরল

১০টা ম্যাচ খেলে ১৩ পয়েন্ট নিয়ে জামশেদপুর থাকল পঞ্চম স্থানে। সমসংখ্যক খেলায় ৯ পয়েন্ট নিয়ে কেরল থাকল দশম স্থানে।

Published

on

কেরল ব্লাস্টার্স ৩ (কোস্টা নাময়নেসু, জর্ডন মুরে ২) জামশেদপুর এফসি ২ (নেরিজুস ভালস্কিস)

খবরঅনলাইন ডেস্ক: এক দলের লক্ষ্য ছিল রবিবারের ম্যাচ জিতে লিগ টেবিলের প্রথম চারের মধ্যে যাওয়া। আর এক দলের লক্ষ্য ছিল ফুটবল-খেলিয়ে রাজ্য হিসাবে নিজেদের সম্মান কিছুটা পুনরুদ্ধার করা। দ্বিতীয় দলটি তাদের কাজে সফল হল।

এ বারের আইএসএল-এ (ISL 2020-21) বেশ কিছু ম্যাচে প্রথম গোল করে ম্যাচ খুইয়েছে কেরল । কিন্তু রবিবার মর্মুগাওয়ের তিলক স্টেডিয়ামে আয়োজিত ম্যাচে দশম স্থানে থাকা কেরল ব্লাস্টার্স (Kerala Blasters) ৩-২ গোলে হারাল পঞ্চম স্থানে থাকা জামশেদপুর এফসিকে (Jamshdpur FC)। তা-ও প্রায় ৩০ মিনিট ১০ জনে খেলে ক্যারল।

Loading videos...

এ দিন দু’টি দলই পজিটিভ ফুটবল খেলে গোল করার চেষ্টা চালিয়ে যায় ম্যাচের শুরু থেকেই। দু’ পক্ষই আক্রমণ- প্রতি আক্রমণের খেলা চালিয়ে যায়। খেলার শুরুতে জামশেদপুর আক্রমণ চালায়। কিন্তু ১০ মিনিটের পর থেকে ম্যাচ ধরে ফেলে কেরল। তারই ফলশ্রুতি ২২ মিনিটে গোল পেয়ে যায় কেরল। পেরেরার ফ্রি কিকে মাথা ছুঁইয়ে কোস্টা পরাস্ত করেন জামশেদপুরের গোলকিপার রেহেনেশকে।

৩৬ মিনিটে গোল শোধ করে দেয় জামশেদপুর। ফ্রি কিক থেকে গোল করেন দলের গোল মেশিন নেরিজুস ভালস্কিস। এর আগে-পরে জামশেদপুর আরও গোল করার সুযোগ পেয়েছিল, কিন্তু কাজে লাগাতে পারেনি। পেলে তারা প্রথমার্ধে এগিয়ে থাকত।

দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে জামশেদপুরের মোবাশিরের শট কেরলের পোস্টে লেগে ফিরে আসে। এর পরই কেরল আক্রমণে ফেরে। ৫৮ মিনিটে গ্যারি হুপারের কর্নার কিক পোস্টের খানিকটা দূর দিয়ে চলে যায়।

ইতিমধ্যে খেলার ৬৭ মিনিটে দ্বিতীয় বার হলুদ কার্ড দেখে কেরলের লালরুয়াথারা মাঠের বাইরে চলে যান। ১০ জনে পর্যবসিত হয়েও দমে যায়নি কেরল। তারা আক্রমণ শানিয়ে যায় এবং তারই পুরস্কার পায়।

পাঁচ মিনিটের মধ্যে ম্যাচে তিনটি গোল হয়। এর মধ্যে দু”টি গোল কেরলের। ৭৯ মিনিটে জর্ডন মুরে গোল করে কেরলকে এগিয়ে দেন। ৩ মিনিট পর আবার গোল কেরলের। জামশেদপুরের গোলকিপার রেহেনেশ বল ধরতে গিয়ে পাথিয়েভদেন মুরের পায়ে। মুরে গোল করতে কোনো ভুল করেননি। দু’ মিনিট পরে আবার গোল। এ বার জামশেদপুরের পালা। সৌজন্যে গোল মেশিন ভালস্কিস।

আজকের এই হার-জিতের পরে লিগ টেবিলে কেরল বা জামশেদপুরের অবস্থার কোনো পরিবর্তন হল না। ১০টা ম্যাচ খেলে ১৩ পয়েন্ট নিয়ে জামশেদপুর থাকল পঞ্চম স্থানে। সমসংখ্যক খেলায় ৯ পয়েন্ট নিয়ে কেরল থাকল দশম স্থানে।

ফুটবল

মুম্বইয়ের সঙ্গে ড্র করে ১ পয়েন্ট ছিনিয়ে নিল চেন্নাই

১৩ ম্যাচ থেকে ৩০ পয়েন্ট সংগ্রহ করে লিগ টেবিলের শীর্ষেই থাকল মুম্বই সিটি এফসি।

Published

on

গোলের পর ওগবেচেকে সতীর্থদের অভিনন্দন। ছবি সৌজন্যে আইএসএল টুইটার।

মুম্বই সিটি এফসি ১ (ওগবেচে) চেন্নাইয়িন এফসি ১ (গনগালভেস)

খবরঅনলাইন ডেস্ক: এ বারের আইএসএল-এ এই প্রথম আগে গোল করে জিততে পারল না মুম্বই। তবে টানা ১২টা ম্যাচ অপরাজিত থাকল তারা। গোয়া এফসিও অবশ্য টানা ১২ ম্যাচ অপরাজিত রয়েছে। ১৩ ম্যাচ থেকে ৩০ পয়েন্ট সংগ্রহ করে লিগ টেবিলের শীর্ষেই থাকল মুম্বই সিটি এফসি (Mumbai City FC)।

অন্য দিকে মুম্বইয়ের কাছ থেকে ১ পয়েন্ট ছিনিয়ে নিয়ে ১৪ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট সংগ্রহ করল চেন্নাইয়িন এফসি (Chenniyin FC)। লিগ টেবিলে তাদের স্থান এখন পঞ্চম।

Loading videos...

দু’ দলের দু’টি গোল

সোমবার ব্যাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে আয়োজিত ম্যাচে জয় না পাওয়ার জন্য আপশোশ করতেই পারে মুম্বই। আহমেদ জাহুর সামান্য ভুলে ৭৫ মিনিটে পেনাল্টি পেয়ে গেল চেন্নাই। সিভেস্ট্র যখন বল নিয়ে এগোচ্ছিলেন, জাহু তাঁকে আটকাতে গিয়ে ফাউল করে। পেনাল্টি থেকে গোল করতে কোনো ভুল করেননি ইসমা গনগালভেস।

এর আগে প্রথমার্ধের ২১ মিনিটেই গোল করে এগিয়ে যায় মুম্বই। বাঁ দিক থেকে বিপিন ক্রস বাড়ান। ঠিক সেই সময় ওগবেচে তাঁর মার্কারকে লাফ দিয়ে পেরিয়ে গিয়ে গোলে শট নেন। এই মরশুমে এই নিয়ে ওগবেচের পঞ্চম গোল।

গোটা ম্যাচে মুম্বইয়ের আধিপত্য নিঃসন্দেহে বেশি ছিল। চেন্নাইও মাঝে মাঝে তেড়েফুঁড়ে উঠছিল, কিন্তু সে ভাবে বিপন্ন করতে পারেনি মুম্বইকে।

আরও পড়ুন: হাতে হাত ধরে, জাতীয় সংগীত গেয়ে কে-২ আরোহণ নেপালের দশ শেরপার, দেখুন ভিডিও

Continue Reading

ফুটবল

বিমান দুর্ঘটনায় মৃত্যু ব্রাজিলের ফুটবল ক্লাবের প্রেসিডেন্ট ও চার ফুটবলারের

ফিরল সাড়ে চার বছর আগের ভয়াবহ এক দুর্ঘটনার স্মৃতি।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: সাড়ে চার বছর আগে মর্মান্তিক বিমান দুর্ঘটনা কাঁদিয়ে দিয়েছিল ব্রাজিল (Brazil) তথা গোটা বিশ্বের ফুটবলপ্রেমীদের। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের বিমান দুর্ঘটনা শোকের ছায়া নামিয়ে আনল ব্রাজিলের ফুটবলে।

ব্রাজিলের চতুর্থ বিভাগের ক্লাব পালমাসের (Palmas) প্রেসিডেন্ট এবং চার জন ফুটবলার একটি বিমান দুর্ঘটনায় মারা গিয়েছেন। মারা গিয়েছেন বিমানটির পাইলটও। রবিবার, টেকঅফের সময়েই দুর্ঘটনা ঘটে ছোটো বিমানটির।

উল্লেখ্য, ব্রাজিলিয়ান কাপের ম্যাচ খেলতে গোইয়ানিয়ায় যাচ্ছিল পালমাস দলটি। ওই চার ফুটবলারের সঙ্গে ছিলেন দলের প্রেসিডেন্ট লুকাস মেইরাও। আরও যাঁরা ছিলেন, সবাই মৃত।

Loading videos...

ওই চার ফুটবলার হলেন লুকাস প্রাসেদেস, গিলের্মে নো, রানুলে ও মার্কাস মলিনার। একটি বিবৃতিতে পালমাস জানিয়েছে, “বিমান টেকঅফ করেছিল, এর পর তোকানতিনেসে এভিয়েশন অ্যাসোসিয়েশনের রানওয়ের শেষ প্রান্তে গিয়ে সেটি দুর্ঘটনার কবলে পড়ে।” তোকানতিনেসে এভিয়েশন অ্যাসোসিয়েশন পালমাস শহরের পাশে ছোট্ট একটি বিমানঘাঁটি।

৮০০ কিলোমিটার দূরের শহর গোইয়ানিয়ার ক্লাব, ভিলা নোভার বিপক্ষে আগামী মঙ্গলবার ব্রাজিলের ঘরোয়া কাপ টুর্নামেন্ট কোপা ভের্দের শেষ ষোলোতে খেলার কথা ছিল পালমাসের। ব্রাজিলের দক্ষিণ ও উত্তরপূর্ব অঞ্চলের বিখ্যাত দলগুলোর বাইরের ছোটো দলগুলোকে নিয়েই আয়োজিত হয় টুর্নামেন্টটা।

সাড়ে চার বছর আগের সেই ভয়াবহ দুর্ঘটনা

এই নিয়ে গত সাত বছরে ব্রাজিলের ফুটবলারদের নিয়ে এমন দুর্ঘটনা হল তিনটি। এর মধ্যে ২০১৬ সালের ২৮ নভেম্বর শাপেকোয়েনসে (Chapecoense) ক্লাবের বিমান দুর্ঘটনা বিশ্ব ফুটবলকেই নাড়িয়ে দেয়।

দক্ষিণ আমেরিকার মহাদেশীয় ক্লাব ফুটবলের দ্বিতীয় সর্বোচ্চ টুর্নামেন্ট কোপা সুদামেরিকানার (ইউরোপে যেটি ইউরোপা লিগ) ফাইনালে কোলোম্বিয়ার আতলেতিকো নাসিওনালের বিপক্ষে খেলার কথা ছিল শাপেকোয়েনসের। সে জন্য খেলোয়াড়-কোচ-কর্মকর্তা ও সাংবাদিক মিলিয়ে মোট ৭৭ জন চেপেছিলেন একটি বিমানে। আকাশপথেই দুর্ঘটনা ঘটে বিমানে। সেটি ভেঙে পড়ায় ৭৭ জনের মধ্যে ৭১ জনেরই প্রাণ যায়।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

জামশেদপুর, হায়দরাবাদ, ওড়িশা ও বেঙ্গালুরু – ৪টি দলই ১ পয়েন্ট করে ঘরে তুলল

Continue Reading

ফুটবল

জামশেদপুর, হায়দরাবাদ, ওড়িশা ও বেঙ্গালুরু – ৪টি দলই ১ পয়েন্ট করে ঘরে তুলল

১৩ ম্যাচ খেলে জামশেদপুরের সংগ্রহ ১৪ পয়েন্ট। সমসংখ্যক খেলায় হায়দরাবাদের ১৮ পয়েন্ট, বেঙ্গালুরুর ১৪ পয়েন্ট এবং ওড়িশার মাত্র ৮ পয়েন্ট।

Published

on

ওড়িশা বনাম বেঙ্গালুরু ম্যাচের একটি মুহূর্ত। ছবি সৌজন্যে আইএসএল টুইটার।

জামশেদপুর এফসি ০ হায়দরাবাদ এফসি ০

ওড়িশা এফসি ১ (মরিসিও) বেঙ্গালুরু এফসি ১ (পারতলু)

খবরঅনলাইন ডেস্ক: রবিবার আইএসএল-এর (ISL 2020-21) দু’টি ম্যাচই অমীমাংসিত থাকল। প্রথম ম্যাচ জামশেদপুর এফসি বনাম হায়দরাবাদ এফসি-র ফল গোলশূন্য। আর দ্বিতীয় ম্যাচে বেঙ্গালুরুর বিরুদ্ধে ৮২ মিনিট পর্যন্ত ১-০ ব্যবধানে এগিয়ে থেকে শেষরক্ষা করতে পারল না ওড়িশা এফসি।

Loading videos...

জামশেদপুর বনাম হায়দরাবাদ

মর্মুগাওয়ের তিলক ময়দান স্টেডিয়ামে আয়োজিত প্রথম ম্যাচে তুলনামূলক ভাবে হায়দরাবাদের আধিপত্য বেশি ছিল। প্রথমার্ধে হায়দরাবাদ গোল করার সুযোগ সৃষ্টি করেছিল। কিন্তু গোল হয়নি। বল প্রতিপক্ষের পোস্টে লেগে প্রতিহত হয়েছে, কিন্তু জালে জড়ায়নি। আর দ্বিতীয়ার্ধে কোনো দলকেই দেখে মনে হয়নি তারা তিন পয়েন্টের জন্য লড়ছে।  

৮ মিনিটে দুর্দান্ত সেভ করে দলকে বিপদ থেকে রক্ষা করেন জামশেদপুর এফসির (Jamshedpur FC) রেহেনেশ। হায়দরাবাদ এফসির (Hyderabad FC) আরিদানে সান্তানা জামশেদপুরের রক্ষণ এড়িয়ে ঢুকে গিয়েছিলেন ভিতরে, পাশ দেন চিয়ানিজকে। কিন্তু চিয়ানিজের শট বাঁচিয়ে দেন রেহেনেশ।

ম্যাচের একেবারে শেষ লগ্নে গোল করার জয়ের সুযোগ এসে গিয়েছিল জামশেদপুরের কাছে। পরিবর্ত খেলোয়াড় ফারুক চৌধুরী প্রায় গোল করে ফেলেছিলেন। বাঁ দিক থেকে নেওয়া মনরয়ের শট চলে আসে ফারুকের কাছে। কিন্তু তাঁর শট বাইরের জালে জড়িয়ে যায়।

তিনটি ম্যাচ টানা হারের পর ড্র করল জামশেদপুর। লিগ টেবিলে তারা এখন অষ্টম স্থানে। ১৩ ম্যাচ খেলে তাদের সংগ্রহ ১৪ পয়েন্ট। সমসংখ্যক খেলায় ১৮ পয়েন্ট সংগ্রহ করে হায়দরাবাদ রইল চতুর্থ স্থানে।

ওড়িশা বনাম বেঙ্গালুরু

ফাতোরদায় আয়োজিত ম্যাচে দু’টি দলই গোল করার প্রচুর সুযোগ পেয়েছিল। কিন্তু ফিনিশিং-এ গণ্ডগোল আর দুই গোলকিপার অর্শদীপ সিং আর গুরপ্রীত সিং সাঁধু দক্ষতায় কোনো দলই জয় পেল না।

যখন মনে হচ্ছিল ওড়িশা এফসি (Odisha FC) বোধহয় মরশুমের দ্বিতীয় জয় পেতে চলেছে, ঠিক সেই মময়ে গোল শোধ করে দিল বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)।

ম্যাচের ৮ মিনিটে গোল করে এগিয়ে যায় ওড়িশা। জেরি মাউইমিংথাঙ্গা ফ্রি-কিক করে বল পাশ করেন বেঙ্গালুরুর পেনাল্টি বক্সের ঠিক বাইরে থাকা ম্যানুয়েল ওনুকে। ওনু নিচু ক্রস বাড়ান বক্সের মাঝে থাকা দিয়েগো মরিসিওকে। মরিসিও গোল করতে ভুল করেননি।

গোল খেয়ে জেগে ওঠে বেঙ্গালুরু। একের পর এক গোলের সুযোগ সৃষ্টি হয়ু। কিন্তু বাধা হয়ে দাঁড়ান অর্শদীপ। শেষ পর্যন্ত দ্বিতীয়ার্ধের ৮২ মিনিটে বিপুল পরিশ্রমের পুরস্কার জোটে। ক্লাইটনের ইন-সুইং কর্নার থেকে গোল করেন পারতলু।

এর পরেও দু’টি দলই আরও গোল করার সুযোগ পেয়েছিল, কিন্তু কাজে লাগাতে পারেনি। ১৩ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট সংগ্রহ করে গোল পার্থক্যের সৌজন্যে জামশেদপুরের থেকে এক ধাপ উঁচুতে রয়েছে বেঙ্গালুরু। ওড়িশা রইল একেবারে নীচে। সমসংখ্যক খেলায় তাদের সংগ্রহ ৮ পয়েন্ট।

আরও পড়ুন: শেষ আধ ঘণ্টা ১০ জনে খেলে কেরলের কাছে পয়েন্ট খোয়াল গোয়া

  

Continue Reading
Advertisement
Advertisement
পূর্ব মেদিনীপুর23 mins ago

আরও বিধায়ক তৃণমূল ছাড়বেন, তাঁদের আসনেও কি মমতা বন্দ্যোপাধ্যায় লড়বেন, প্রশ্ন শুভেন্দু অধিকারীর

রাজ্য28 mins ago

রাজ্যে দৈনিক সংক্রমণের হার নেমে এল ১.১৬ শতাংশে

দেশ2 hours ago

১০ দিনে করোনা টিকা নিলেন ২০ লক্ষের বেশি স্বাস্থ্যকর্মী! কোন রাজ্যে কত

দেশ2 hours ago

কৃষক বিক্ষোভে উত্তাল দিল্লি, পরিস্থিতি খতিয়ে দেখতে বৈঠকে অমিত শাহ

প্রযুক্তি4 hours ago

টিকটক-সহ ৫৯টি চিনা অ্যাপ চিরতরে বন্ধ করে দিল কেন্দ্র

marchpast of black cat commando
দেশ4 hours ago

দিল্লিতে সাধারণতন্ত্র দিবসে নজিরবিহীন প্যারেড, প্রদর্শনীতে এই প্রথম রাফাল, নজর কাড়ল পশ্চিমবঙ্গের ‘সবুজসাথী’

কলকাতা4 hours ago

উত্তর কলকাতার অলিতেগলিতে লুকিয়ে রয়েছে ইতিহাস, সাধারণতন্ত্র দিবসে হেঁটে দেখা

সাংবাদিক বৈঠকে প্রবীর ঘোষাল
রাজ্য5 hours ago

দলের সমস্ত পদ ছেড়ে বিস্ফোরক তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল

শরীরস্বাস্থ্য3 days ago

থাইরয়েড ধরা পড়েছে? এই খাবারগুলি সম্পর্কে সচেতন হন

রাজ্য2 days ago

তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়, প্রিয়া সেনগুপ্ত

ফুটবল1 day ago

বিমান দুর্ঘটনায় মৃত্যু ব্রাজিলের ফুটবল ক্লাবের প্রেসিডেন্ট ও চার ফুটবলারের

রাজ্য2 days ago

উন্নয়ন দেখাতে ‘ছানিশ্রী’ প্রকল্প করবে সরকার, বিজেপিকে কটাক্ষ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

প্রযুক্তি3 days ago

৪২ শতাংশ কিশোরী দিনে এক ঘণ্টারও কম সময় মোবাইল ফোন ব্যবহারের সুযোগ পায়: সমীক্ষা

ladakh standoff
দেশ2 days ago

সীমান্ত বিতর্কে নবম দফার বৈঠকে ভারত, চিন

election
রাজ্য2 days ago

রাজ্যে আসতে পারে এক লক্ষ আধা সেনা

রাজ্য2 days ago

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে রাজ্যের সমবায়মন্ত্রী অরূপ রায়

কেনাকাটা

কেনাকাটা3 days ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা3 days ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 days ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা5 days ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা5 days ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা6 days ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা1 week ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা2 weeks ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

কেনাকাটা3 weeks ago

কয়েকটি ফোল্ডিং আইটেম খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক: এমন অনেক কিছুই থাকে যেগুলি সঙ্গে থাকলে অনেক সুবিধে হত বলে মনে হয়, কিন্তু সব সময় তা পাওয়া...

কেনাকাটা3 weeks ago

রান্নাঘরের কাজ এগুলি সহজ করে দেবেই

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরের কাজ অনেক বেশি সহজ করে দিতে পারে যে সমস্ত জিনিস, তারই কয়েকটির খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন...

নজরে