কোভিড-হানা কেরল ব্লাস্টার্স দলে, মুম্বইয়ের সঙ্গে ম্যাচ হল না

0
ছবি ISL Twitter থেকে নেওয়া।

ভাস্কো (গোয়া): আইএসএল-এ ফের কোভিড-হানা। স্থগিত রাখতে হল কেরল ব্লাস্টার্স বনাম মুম্বই সিটি এফসি ম্যাচ। এই ম্যাচ রবিবার সন্ধে সাড়ে ৭টায় ভাস্কোর তিলক ময়দান স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।  

লিগের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, “এই ম্যাচের জন্য যে যত জন খেলোয়াড়ের দরকার ছিল হিসাবে করে দেখা যায় কেরল ব্লাস্টার্স শিবিরে তত জন খেলোয়াড় নেই। লিগের মেডিক্যাল টিমের সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।”

বিবৃতিতে আরও বলা হয়েছে, “সব দলের খেলোয়াড় ও সাপোর্ট স্টাফ এবং সংশ্লিষ্ট সকলের নিরাপত্তা সুনিশ্চিত করার জন্য এবং নজরদারি চালানোর জন্য চিকিৎসা বিশেষজ্ঞদের সঙ্গে একযোগে কাজ করবে লিগ।”

কেরল ব্লাস্টার্সও এ দিনের ম্যাচ স্থগিত হয়ে যাওয়ার কথা টুইট করে জানিয়েছে। তারা বলেছে,সংশ্লিষ্ট সকলের সুস্থতা সুনিশ্চিত করার জন্য লিগের সঙ্গে একযোগে কাজ করছে ক্লাব এবং যথাসময়ে পরবর্তী ঘোষণা করা হবে।

এর আগে গত শনিবার এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরুর খেলা কোভিডের কারণে স্থগিত হয়ে যায়। তারও আগে এটিকে মোহনবাগান বনাম ওড়িশা এফসির খেলা স্থগিত হয়েছে। এই নিয়ে এ বারের আইএসএল-এ কোভিডের কারণে তিনটি ম্যাচ স্থগিত হয়ে গেল। ম্যাচগুলির সংশোধিত সময়সূচি ঘোষণা করা হবে।

বায়ো-বাবলে থাকা সত্ত্বেও মোহনবাগানের চার জন খেলোয়াড় কোভিড পজিটিভ হয়েছেন। এক সপ্তাহ ধরে গোটা দল পুরোপুরি আইসোলেশনে রয়েছে। একটা ট্রেনিং সেশনও করতে পারেনি।

এটিকে মোহনবাগান এবং কেরল ব্লাস্টার্স ছাড়া এফসি গোয়া, বেঙ্গালুরু এফসি এবং ওড়িশা এফসির খেলোয়াড়রা কোভিড পজিটিভ হয়েছেন। এ ছাড়াও এসসি ইস্টবেঙ্গলও নিজেদের বিচ্ছিন্ন করে রেখেছে, তাদের হোটেল-কর্মী কোভিড পজিটিভ হওয়ায়।

কেরল ব্লাস্টার্স দলের যে সব খেলোয়াড় অসুস্থ হয়েছেন, তাঁদের দ্রুত আরোগ্য কামনা করে মুম্বই সিটি এফসি টুইট করেছে।

আরও পড়তে পারেন

সময়ে থামতে হয়, জানিয়ে টেস্ট ক্রিকেটের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ালেন বিরাট কোহলি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন