mbappe

খবরঅনলাইন ডেস্ক: ফ্রান্সের তারকা কিলিয়ান এমবাপে (Kylian MBappe) কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন। তাঁর রিপোর্ট পাওয়ার পরে বুধবার ক্রোয়েশিয়ার বিরুদ্ধে ফ্রান্সের জাতীয় দল থেকে বাদ পড়েছেন তিনি। তবে সোমবার জাতীয় দলের সঙ্গে অনুশীলন করায় কিছুটা চিন্তার ভাঁজ বাকি খেলোয়াড়দের মধ্যে।

এমবাপে প্যারিস সাঁ জা (Paris Saint Germain) দলের সপ্তম ফুটবলার যিনি কোভিডে আক্রান্ত হলেন। গত সপ্তাহে আক্রান্ত হয়েছিলেন এই দলেরই অন্যতম তারকা ব্রাজিলের নেইমার (Neymar)। তার পর প্যারিস সাঁ জা দলের সবার কোভিড টেস্ট করা হয়।

এমবাপের কোভিড রিপোর্ট পজিটিভ আসার পরে তাঁকে গোটা দলের থেকে আলাদা করে দেওয়া হয়েছে। জাতীয় দলের তরফে বলা হয়েছে, “সোমবার বিকেলের রিপোর্ট পাওয়ার পরেই ওকে দল থেকে আলাদা করে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।”

বর্তমানে ইউরোপে নেশন্‌স কাপ টুর্নামেন্ট চলছে। মঙ্গলবার এই টুর্নামেন্টেই ক্রোয়েশিয়ার বিরুদ্ধে মাঠে নামার কথা ফ্রান্সের। সেই ম্যাচে আর খেলা হবে না এমবাপের। বৃহস্পতিবার আবার প্যারিস সাঁ জার ম্যাচ রয়েছে। ফ্রান্সের ঘরোয়া ফুটবল লিগের নতুন মরশুমের প্রথম ম্যাচ। সেই ম্যাচে এমবাপে ছাড়াও কোভিড পজিটিভ নেইমার, আঙ্খেল দে মারিয়া, লেওনার্দো পেরেদেসরা খেলতে পারবেন না।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

“তিন নম্বরে পাঠালে আইপিএলে দ্বিশতরানও করতে পারে আন্দ্রে রাসেল”

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন