Connect with us

ফুটবল

জুনেই ফিরছে লা লিগা, ঘোষণা স্পেনের প্রধানমন্ত্রীর

Published

on

ওয়েবডেস্ক: করোনাভাইরাস লকডাউনের (Coronavirus lockdown) জেরে আটকে পড়া লা লিগার বাকি ম্যাচ আগামী ৮ জুনের সপ্তাহ থেকেই শুরু করতে পারে বলে শনিবার ঘোষণা করলেন স্পেনের প্রধানমন্ত্রী পেদ্রো সাঞ্চেজ (Pedro Sanchez)।

এ দিন সাংবাদিক বৈঠকে প্রধানমন্ত্রী বলেন, “বড়ো পেশাদার ক্রীড়া প্রতিযোগিতা, বিশেষত লা লিগাকে পুনরায় ৮ জুন থেকে শুরু করার অনুমতি দেওয়া হবে”।

এমনিতে ইউরোপের দেশগুলির মধ্যে করোনায় সব থেকে ক্ষতিগ্রস্ত দেশগুলির অন্যতম স্পেন। তা সত্ত্বেও প্রধানমন্ত্রী বলেন, এ মুহূর্তে যা কিছু করা প্রয়োজন, সে সবই করবে স্পেন। দৈনন্দিন কাজকর্ম ফের শুরু করার সময় এসেছে।

Loading videos...

কোভিড-১৯ মহামারির (Covid-19 pandemic) জেরে অন্যতম এই পেশাদার ফুটবল লিগ স্থগিত হয়ে যায়। তবে আগামী মাসের প্রথমের দিকেই তা শুরু হতে চলেছে বলে একাংশ প্রায় নিশ্চিত। সে দিকে তাকিয়েই ক্লাবগুলি প্র্যাকটিস শুরু করে দিয়েছে। ছোটো ছোটো দলে ভাগ হয়ে শারীরিক দূরত্ব বজায় রেখেই প্র্যাকটিস করছেন খেলোয়াড়রা।

লা লিগার প্রেসিডেন্ট জেভিয়ার তেবস জানান, লিগ শুরুর পছন্দসই তারিখ হতে পারে ১২ জুন। অন্য দিকে প্রধানমন্ত্রী যখন ৮ জুনের পর থেকে খেলাধুলো শুরুর কথা ঘোষণা করেছেন, তা হলে পরিকল্পনা মতো লিগ শুরুর সবুজ সংকেত মিলে যেতে পারে।

চলতি মরশুম শেষ করতে এখনও ১১টি ম্যাচ বাকি রয়েছে। যা আগামী জুলাই মাসের মধ্যেই শেষ হয়ে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ফুটবল

মুম্বইকে আটকাতে বদ্ধপরিকর বদলে যাওয়া ইস্টবেঙ্গল

লিগে এখনও পর্যন্ত সাত ম্যাচে অপরাজিত ইস্টবেঙ্গল।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: শুক্রবার, লিগ টেবিলের শীর্ষে থাকা মুম্বই সিটি এফসি-র (Mumbai City FC) মুখোমুখি হতে চলেছে দশ নম্বর দল ইস্টবেঙ্গল (SC East Bengal)। খাতায় কলমে ইস্টবেঙ্গল অনেকটাই দুর্বল দল। কিন্তু গত কয়েকটা ম্যাচে লালহলুদ ব্রিগেড যে ফুটবল খেলেছে, তাতে মুম্বইকে কঠিন চ্যালেঞ্জের সামনে ফেলার ব্যাপারে আত্মবিশ্বাসী রবি ফাউলারের ছেলেরা।

চমকপ্রদ বিষয় হল মুম্বই যেমন টানা দশ ম্যাচ অপরাজিত, তেমনই ইস্টবেঙ্গল গত ৭টা ম্যাচ হারেনি। ফলে ম্যাচটা উত্তেজনায় ভরপুর হতেই পারে।

যে ভাবে ইস্টবেঙ্গল শেষ মিনিটে গোল করে কেরল ব্লাস্টার্সকে আটকে দেয়, যে ভাবে গত ম্যাচে দশ জনে খেলেও চেন্নাইন এফসি-কে কোনো গোল করতে না দিয়ে আটকে দেয়, সেই কৌশলেই ফের মুম্বই সিটি এফসি-র সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করতে পারে ব্রিটিশ কোচ রবি ফাউলারের দল।

Loading videos...

প্রথম লেগে তিন গোলে মুম্বইয়ের কাছে হেরেছিল ইস্টবেঙ্গল। লে ফন্দ্রের দু’টি ও এর্নান সান্তানার একটি গোলে বিধ্বস্ত হয়ে যায় ইস্টবেঙ্গল। কিন্তু তখন ইস্টবেঙ্গল ছিল অন্য রকম। সদ্য লিগে ঢুকে কিছু বুঝে ওঠার আগেই একের পর এক ম্যাচ হারতে শুরু করে তারা।

কিন্তু তার পরে আরও দশটা ম্যাচ খেলা হয়ে গিয়েছে তাদের। রক্ষণ থেকে আক্রমণ— এখন সব বিভাগেই অনেক উন্নতি করেছে লালহলুদ ব্রিগেড। আক্রমণে নাইজেরিয়ান স্ট্রাইকার ব্রাইট ইনোবাখারেকে পাওয়ার পরে জাক মাঘোমার সঙ্গে তাঁর তালমেলে এবং অ্যান্থনি পিলকিংটনের সাহায্যে অনেকটাই উন্নতি করেছে। রক্ষণও এখন আগের থেকে অনেকটাই উন্নত।

আশাবাদী ফাউলারের ভারতীয় সহকারী

সহকারী কোচ রেনেডি সিংও (Renedy Singh) যথেষ্ট আশাবাদী যে তাঁদের দল ক্রমশ আরও ভালো পারফরম্যান্স দেখাবে। বৃহস্পতিবার ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে তিনি বলেন, “গত সাত দিনে আমরা যা খেলেছি, একটা নির্দিষ্ট প্রক্রিয়ার মাধ্যমে সেই জায়গায় পৌঁছনো যায়। আমাদের দল আরও ভালো খেলবে। দলের সব ফুটবলারই আরও ভালো খেলবে বলে আমার আশা এবং সেই সময় খুব তাড়াতাড়িই আসতে চলেছে।”

গত সাত ম্যাচের পারফরম্যান্স থেকে অনুপ্রেরণা পেতে চান ইস্টবেঙ্গল ও ভারতীয় দলের এই প্রাক্তন তারকা। বলেন, “গত সাত ম্যাচে আমরা অপরাজিত থেকেছি। তিনটি ম্যাচে আমরা দশ জনে খেলেও হারিনি। এগুলোই এখন আমাদের কাছে প্রেরণা”।

আসন্ন ম্যাচের প্রতিপক্ষ সম্পর্কে তিনি বলেন, “মুম্বই সিটি যথেষ্ট ভালো ও শক্তিশালী দল। কিন্তু আমরা আমাদের নিজস্ব স্টাইলে মনসংযোগ করব। গত সাত ম্যাচে আমরা যে স্টাইলে খেলে এসেছি তার ওপর। দলের ছেলেরা প্রচুর পরিশ্রম করেছে।”

এ দিকে লিগ টেবলের দশ নম্বর দল হলেও ইস্টবেঙ্গলকে হালকা ভাবে নিতে রাজি নন মুম্বই সিটি এফসি-র স্প্যানিশ কোচ লোবেরা। বৃহস্পতিবার তিনি সাংবাদিকদের বলেন, “আমাদের গত বার মুখোমুখিতে কী হয়েছিল, সে কথা মাথায় রেখে যদি এই ম্যাচে খেলতে নামি, তা হলে সেটা হবে সবচেয়ে বড়ো ভুল। এখন ওরা সম্পুর্ণ অন্য একটা দল আর পারফরম্যান্সে অনেক উন্নতি করেছে ওরা।”

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

আক্রমণ বিভাগ নিয়ে দুশ্চিন্তা কাটাতে পারছেন না আন্তোনিও লোপেজ আবাস

Continue Reading

ফুটবল

আক্রমণ বিভাগ নিয়ে দুশ্চিন্তা কাটাতে পারছেন না আন্তোনিও লোপেজ আবাস

২৬ জানুয়ারি পরবর্তী ম্যাচ সবুজমেরুনের।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: দুই ম্যাচ পর জয় ফিরেছে এটিকে মোহনবাগান (ATK Mohunbagan)। ডেভিড উইলিয়ামসের (David Williams) শেষ মুহূর্তের গোলে চেন্নাইয়িনকে হারিয়েছে সবুজমেরুন। তবুও দলের আক্রমণ বিভাগ নিয়ে চিন্তা যাচ্ছে না কোচ আন্তনিও লোপেজ আবাসের (Antonio Lopez Habas)।

ফতোরদা স্টেডিয়ামে চেন্নাইয়িন এফসি-কে ১-০ গোলে হারানোর পরে বৃহস্পতিবার রাতে স্প্যানিশ কোচ ভার্চুয়াল বৈঠকে সাংবাদিকদের বললেন, “আজও আমাদের আক্রমণ বিভাগ সে রকম ভালো খেলতে পারেনি। গোল পেয়েছি বটে, গোলের সুযোগও পেয়েছিলাম। তবে এখনও আক্রমণে আমাদের আরও উন্নতি করতে হবে।”

তিনি যোগ করেন, “প্র্যাকটিসে আমরা রোজই সেই চেষ্টা করি। কিন্ত অনুশীলনের জন্য তো বেশি সময় পাচ্ছি না। প্রতি দু-তিন দিন অন্তর ম্যাচ থাকছে। তাই ভুলগুলো শোধরানোর সময় ঠিকমতো পাচ্ছি না। তবে এটা পরিষ্কার যে, আমাদের অ্যাটাক ঠিক হচ্ছে না।” 

Loading videos...

ফতোরদা স্টেডিায়ামে এ দিন সারা ম্যাচে আধিপত্য বিস্তার করেও এটিকে মোহনবাগান নির্ধারিত সময়ে গোল পায়নি। একাধিক সুযোগ তৈরি করেও বারবার ব্যর্থ হন রয় কৃষ্ণ, এদু গার্সিয়া, খাবি এর্নান্দেজরা। শেষে পরিবর্ত হিসেবে নামা ডেভিড উইলিয়ামসের ওই হেডই বহু আকাঙ্খিত গোলটি এনে দেয় তাঁদের।

দলের খেলায় খুশি হলেও উচ্ছ্বসিত নন আইএসএলের সবচেয়ে সফল কোচ। তাঁর মন্তব্য, “আমরা আজ দুর্দান্ত ফুটবল না খেলতে পারলেও কার্যকরী ফুটবল খেলেছি। ভালো খেলে তিন পয়েন্ট জিতেছি। আইএসএলে লক্ষ্যে পৌঁছনোর জন্য এই তিন পয়েন্ট খুব গুরুত্বপূর্ণ ছিল আমাদের কাছে।”

এ দিকে আচমকা অফফর্মে পড়ে গিয়েছে রয় কৃষ্ণ। গত বেশ কয়েকটি ম্যাচ গোলের খরা চলছে তাঁর। যদিও এই প্রসঙ্গে কৃষ্ণর পাশেই দাঁড়াচ্ছেন আবাস। তিনি বলেন, “যে কোনো দলেরই ভালো খেলোয়াড়দের খারাপ সময় যায়। তারা আবার নিজেদের ছন্দে ফিরেও আসে। তারাও তো মানুষ, যন্ত্র নয়। ঠিক ফর্মে ফিরবে।”

ছয় ম্যাচে মাত্র একটি গোল পেয়েছেন রয়। এ দিন শুরু থেকেই গোলের জন্য মরিয়া লাগছিল তাঁকে। প্রথমার্ধে তিনি দু’বার কাছাকাছি এসেও গোলের দরজা খুলতে ব্যর্থ হন। দু’বারই সঠিক জায়গায় বল পাননি তিনি। একবার হেডে গোল করার সুযোগ পেয়েও ঠিকমতো বলে মাথা ছোঁয়াতে পারেননি।

বহুআকাঙ্খিত গোলটি আসে সেই সেটপিস মুভ থেকেই। স্টপেজ টাইমে খাবি এর্নান্দেজের কর্নার কিকে হেড করে ম্যাচের একমাত্র গোলটি করেন ডেভিড উইলিয়ামস। নিখুঁত ভাবে বলটা বক্সের মাঝখানে একেবারে ডেভিডের মাথায় রেখেছিলেন খাবি। এই সুযোগ দুর্দান্ত ভাবে কাজে লাগিয়ে নেন অস্ট্রেলিয়ান স্ট্রাইকার।

সেট পিস মুভ থেকেই তাঁদের বেশির ভাগ গোল হওয়া প্রসঙ্গে হাবাস বলেন, “মরশুমের শুরু থেকে আমরা সেট পিস অনুশীলনের ওপর বেশি জোর দিই। এটা ভালো যে, যেটা করতে চেয়েছিলাম আমরা, সেটা পারছি। আমার মনে হয় আমরা ঠিক রাস্তাতেই এগোচ্ছি। এটাই বজায় রাখতে হবে।”

কেন দেরিতে নামানো হল উইলিয়ামসকে

কিন্তু উইলিয়ামস নামেন ম্যাচের ৬৭ মিনিটে। কেন তাঁকে এত পরে নামানো হল, তার ব্যাখ্যা দিতে গিয়ে সবুজ-মেরুন কোচ বলেন, “ডেভিডকে পরের দিকে নামাই। বিদেশিদের ঘুরিয়ে ফিরিয়ে খেলাতে চাই আমি। সবাইকে তো শুরু থেকে নামিয়ে খেলানো সম্ভব নয়।”

সাফল্যের মাঝেও এদু গার্সিয়ার চোট নিয়ে কপালে ভাঁজ পড়েছে আবাসের। এই প্রসঙ্গে তিনি বলেন, “চোটটা কতটা গুরুতর, তা ঠিক জানি না। ডাক্তাররা পরীক্ষা করে দেখছে। এদু আমাদের দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। দেখা যাক, চোট কতটা গুরুতর। পরের ম্যাচের (২৬ জানুয়ারি) আগে তো কয়েকটা দিন সময় পাব”।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

উইলিয়ামসের দুরন্ত হেডার, তিরির অসাধারণ সেভ, চেন্নাইকে হারিয়ে জয়ে ফিরল এটিকে মোহনবাগান

Continue Reading

ফুটবল

উইলিয়ামসের দুরন্ত হেডার, তিরির অসাধারণ সেভ, চেন্নাইকে হারিয়ে জয়ে ফিরল এটিকে মোহনবাগান

২৪ পয়েন্ট হল সবুজমেরুনের।

Published

on

এটিকে মোহনবাগান ১ (ডেভিড উইলিয়ামস) চেন্নাইয়িন ০

খবরঅনলাইন ডেস্ক: ডেভিড উইলিয়ামসের গোলটাও খুব একটা কাজে আসত না, যদি না অসাধারণ সুন্দর গোললাইন সেভ করতেন তিরি। ম্যাচের শেষ কয়েক মিনিটে তৈরি হওয়া এমন নাটকীয় পরিস্থিতি শেষে চেন্নাইয়িন এফসিকে হারিয়ে দিল এটিকে মোহনবাগান।

ম্যাড়ম্যাড়ে প্রথমার্ধ

চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে প্রথম লেগে গোলশূন্য ড্র করে এটিকে মোহনবাগান। ফলে ফিরতি লেগের লড়াইয়ে জিতে নিজেদের আধিপত্য প্রমাণ করতে মরিয়া ছিল সবুজমেরুন শিবির। এ দিন খেলার শুরুতেই আক্রমণ শানান রয় কৃষ্ণ। তবে অফ-সাইডের জাঁতাকলে পড়ে যান তিনি।

Loading videos...

খেলার শুরু থেকে দুই দলই মাঝমাঠ দখলের লড়াই করছিল। তাই কাউকেই বাড়তি আগ্রাসী হতে দেখা যায়নি। যদিও ৯ মিনিটের মাথায় রহিম আলির শট লক্ষ্যভ্রষ্ট হয়। চেন্নাইয়ের হয়ে বর্তমানে মাঠ কাঁপাচ্ছেন বাংলারই ছেলে রহিম আলি। বাংলার দলের বিরুদ্ধে খেলতে নেমে তাঁর যে এ দিন একটা বাড়তি তাগিদ ছিল তা বলাই বাহুল্য।

সবুজমেরুনের কাছে প্রথম মূল সুযোগ আসে ১৭ মিনিটে। তবে কৃষ্ণর দিকে ক্রস বাড়িয়ে দেওয়ার সময় বল নিয়ন্ত্রণে রাখতে পারেননি মনবীর। ফলে সুযোগ নষ্ট হয়। বিশেষজ্ঞদের মতে, কৃষ্ণের দিকে পাস না বাড়িয়ে মনবীরকে নিজেকেই গোলের জন্য ঝাঁপাতে হত।

ঠিক চার মিনিট পরেই তিরি বল বাড়িয়ে দেন এদু গার্সিয়ার দিকে। গার্সিয়া বল বক্সে থাকা এর্নান্দেজের উদ্দেশে এগিয়ে গেন। তাঁর ভলি বাঁ-দিকে ঝাঁপিয়ে প্রতিহত করেন চেন্নাইয়ের গোলরক্ষক বিশাল কাইথ। ৩৮ মিনিটের মাথায় প্রীতমের কাছ থেকে বল ধরে বক্সের ভিতরে বাড়িয়ে দেন মনবীর যদিও বল ধরার মতো কেউ ছিলেন না।

প্রথমার্ধ গোলশূন্য ভাবে শেষ হলেও বিরতির ঠিক আগেই ম্যাক হিউ হলুদ কার্ড দেখে ফেলায় কিছুটা চাপ বেড়ে যায় আন্তোনিও লোপেজ আবাসের দলের ওপরে।

উইলিয়ামসের গোল, তিরির ম্যাজিক

মধ্যাহ্নের বিরতির পরেও কোনো দলের তরফেই বাড়তি কোনো তাগিদ দেখা যায়নি গোল করার। এর মধ্যেই ৫৫ মিনিটে শুভাশিস বোসকে তুলে নিয়ে সুমিত রাঠীকে নামান আবাস। মাঠে নামার কিছু পরেই হলুদ কার্ড দেখেন তিনি।

গোলের আশায় ৬৭ মিনিটে জোড়া পরিবর্ত ফুটবলার মাঠে নামায় এটিকে মোহনবাগান। কার্ল ম্যাকহিউর বদলে মাঠে নামেন ডেভিড উইলিয়ামস। মনবীরের পরিবর্তে মাঠে নামেন মাইকেল।

মাঠে নেমে সক্রিয় হয়ে ওঠার চেষ্টা করেন ডেভিড উইলিয়ামস। ৭৩ মিনিটে তাঁর থেকেই বল ধরে আক্রমণ শানানোর চেষ্টা করেন এর্নান্দেজ। আক্রমণ প্রতিহত করেন চেন্নাইয়িনের মেমো। ঠিক পরের মিনিটেই এর্নান্দেজের বাঁকানো ফ্রি-কিক শট বাঁ-দিকে ঝাঁপিয়ে প্রতিহত করেন চেন্নাইয়িন গোলরক্ষক বিশাল।

দ্বিতীয়ার্ধও গোলশূন্যের দিকেই এগোচ্ছিল। মনে হচ্ছিল ফের ড্র’য়ের দিকে এগোচ্ছে তখনই গোলের খাতা খোলে এটিকে মোহনবাগান। আবি এর্নান্দেজের কর্নার থেকে বাড়ানো বলে দুরন্ত হেডার করেন ডেভিড উইলিয়ামস। ৯১তম মিলিয়ে প্রথম গোলটি পেয়ে যায় বাগান।

কিন্তু কয়েকটা মিনিট পর অদ্ভুত এক নাটকীয় পরিস্থিতি তৈরি হয়। সেখানে মোহনবাগানের ত্রাতা হতে হয়েছিল তিরিকে। তিরির অসাধারণ গোললাইন সেভের জন্য চেন্নাই কার্যত সমতা ফিরিয়েও ফেরাতে পারেনি। শেষে আর কোনো সমস্যা হয়নি এটিকে মোহনবাগানের ক্ষেত্রে। আইএসএলে আরও একটা ম্যাচ পকেটে পুরে নিল তারা। এই নিয়ে অষ্টম ম্যাচ কোনো গোল হজম করল না আবাসের দল।

Continue Reading
Advertisement
Advertisement
Currency
দেশ11 mins ago

রাস্তা থেকে রাজপ্রাসাদে! রাতারাতি ১২ কোটি টাকার মালিক কেরলের এক ব্যক্তি

Railway Recruitment Board
দেশ21 mins ago

চার্ট তৈরি পর ট্রেনের টিকিট কাটলে মিলবে ১০ শতাংশ ছাড়, কী ভাবে?

দেশ40 mins ago

বার্ড ফ্লু: মাংস এবং ডিম ভালো ভাবে সেদ্ধ করে খাওয়ার পরামর্শ এফএসএসএআই-এর

কেনাকাটা40 mins ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

বিদেশ46 mins ago

ইউরোপীয় ইউনিয়নের দেশগুলিতে টিকা সরবরাহ কমাল ফাইজার, শুরু বিতর্ক

ক্রিকেট1 hour ago

ইংল্যান্ড সিরিজে স্টেডিয়ামে ফিরতে পারেন দর্শকরা, ভাবনা ভারতীয় বোর্ডের

রাজ্য1 hour ago

শীত জোরালো হল দক্ষিণবঙ্গে, সোমবার থেকে সামান্য বাড়লেও ফেব্রুয়ারিতে ফের কমবে তাপমাত্রা

দেশ1 hour ago

কেরলে কমল, তাই দেশেও দৈনিক সংক্রমণ কমল

election commission of india
রাজ্য3 days ago

বুধবার রাজ্যে আসছে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ

প্রবন্ধ3 days ago

শিল্পী – স্বপ্ন – শঙ্কা: সৌমিত্র চট্টোপাধ্যায়কে যেমন দেখেছি, ৮৭তম জন্মদিনে শ্রদ্ধার্ঘ্য

দেশ2 days ago

রবিবার পর্যন্ত করোনাহীন ছিল লাক্ষাদ্বীপ, পরের দু’ দিনে পজিটিভ ১৫

Wriddhiman Saha
ক্রিকেট1 day ago

ঋদ্ধিমান তো বটেই, হায়দরাবাদে থেকে গেলেন বাংলার আরও এক ক্রিকেটার

শিক্ষা ও কেরিয়ার3 days ago

৯১ হাজার ফ্রেশার নিয়োগ করতে পারে বৃহত্তম চার তথ্যপ্রযুক্তি সংস্থা

lasith malings
ক্রিকেট1 day ago

ম্যাক্সওয়েলকে ছাড়ল পঞ্জাব, ফিঞ্চকে বিদায় জানাল বেঙ্গালুরু, অবসর নিলেন মালিঙ্গা

পুরুলিয়া3 days ago

বাংলাকে ধমকালে মুখে লিউকোপ্লাস্ট দিয়ে আটকে দেব: মমতা বন্দ্যোপাধ্যায়

ক্রিকেট2 days ago

অস্ট্রেলিয়ায় চমকপ্রদ পারফরম্যান্সের পুরস্কার পেলেন হার্দিক পাণ্ড্য

কেনাকাটা

কেনাকাটা40 mins ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা17 hours ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা21 hours ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা2 days ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 days ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা1 week ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

কেনাকাটা2 weeks ago

কয়েকটি ফোল্ডিং আইটেম খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক: এমন অনেক কিছুই থাকে যেগুলি সঙ্গে থাকলে অনেক সুবিধে হত বলে মনে হয়, কিন্তু সব সময় তা পাওয়া...

কেনাকাটা2 weeks ago

রান্নাঘরের কাজ এগুলি সহজ করে দেবেই

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরের কাজ অনেক বেশি সহজ করে দিতে পারে যে সমস্ত জিনিস, তারই কয়েকটির খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা2 weeks ago

ম্যাক্সিড্রেসের নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সুন্দর ম্যাক্সিড্রেসের চাহিদা এখন তুঙ্গে। সামনেই কোনো আনন্দ অনুষ্ঠানের নিমন্ত্রণ থাকলে ম্যাক্সি পরতে পারেন। বাছাই করা কয়েকটি ড্রেসের...

কেনাকাটা3 weeks ago

রকমারি ডিজাইনের ৯টি পুঁটলি ব্যাগের কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: বিয়ের মরশুমে নিমন্ত্রণে যেতে সাজের সঙ্গে মিলিয়ে ব্যাগ নেওয়ার চল রয়েছে। অনেকেই ডিজাইনার ব্যাগ পছন্দ করেন। তেমনই কয়েকটি...

নজরে