ff

ওয়েবডেস্ক: ইতিমধ্যেই অনেকটা সময় পার করেছে নতুন মরশুমের ইউরোপিয়ান ফুটবল। তবে আর কয়েকমাস, জানুয়ারিতেই ফের দ্বিতীয় দলবদলের সময়সীমা শুরু হয়ে যাবে। ফলে নতুন ভাবে নিজেদের তৈরি করতে ফের মাঠে নামবে ইউরোপিয়ান হেভিওয়েটরা।

সেই তালিকায় সবেচেয়ে আকর্ষণীয় বিষয় বার্সেলোনার তারকা খেলোয়াড় লুইস সুয়ারেজ। এই মুহূর্তে তাঁর বয়স ৩২। তাঁর পরিবর্ত দলে আনতে মরিয়া বার্সা কতৃপক্ষ। তাদের সেই পছন্দের তালিকায় রয়েছেন জেনোয়ার স্ট্রাইকার ক্রিস্টফ পিয়াতেক। রয়েছেন লেপৎজেইগের তরুণ জার্মান স্ট্রাইকার টিমো ওয়ার্নারও। একইসঙ্গে কাতালান জায়েন্টরা নজরে রেখেছেন লিলের নিকোলাস পেপে এবং ইন্তার মিলানের লোটারো মার্টিনেজকে।

suarez

এই মুহূর্তে জার্মান লিগে ডর্টমুন্ড জার্সিতে দুর্দান্ত পারফরমেন্স করছেন পাখো আলখাসের। বার্সেলোনা থেকে তিনি লোনে যোগ দিয়েছেন। তাঁর দুর্দান্ত পারফরমেন্সের জেরে বার্সা তাঁকে ফিরিয়েও আনতে পারে।

অন্যদিকে বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রেয়াল মাদ্রিদও নিজেদের নতুন ভাবে তৈরি করতে মরিয়া। মরশুমের শুরুটা তাদের একেবারেই ভালো হয়নি। তেমন কোনো তারকাও তারা দলে নিতে পারেনি। তবে এই মুহূর্তে তারা টার্গেট করেছে ম্যাঞ্চেস্টার সিটির তরুণ স্প্যানিশ খেলোয়াড় ব্রাহিম ডিয়াজকে। ১৯ বছয় বয়সি এই মিডফিল্ডারের সঙ্গে আগামী বছর জুন পর্যন্ত চুক্তি রয়েছে সিটির।

diaz
ব্রাহিম ডিয়াজ

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here