খবরঅনলাইন ডেস্ক: গাড়ি দুর্ঘটনায় মারাত্মক ভাবে জখম হলেন কিংবদন্তি গল্‌ফার টাইগার উডস (Tiger Woods)। জানা গিয়েছে তাঁর দুই পায়ে বড়ো রকমের চোট রয়েছে। ইতিমধ্যে জখমের স্থানে অস্ত্রোপচারও হয়েছে। তাঁর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল হলেও পুলিশের তরফে বলা হয়েছে, উডস “খুব ভাগ্যবান” যে তিনি জীবিত রয়েছেন।

লোস আঞ্জেলেসের স্থানীয় সময় মঙ্গলবার সকাল ৭টা ১২ মিনিটে দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছে লোস আঞ্জেলেস কাউন্টি শেরিফের দফতর। রোলিং হিলস এস্টেট সীমান্তে উডসের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।

ব্ল্যাকহর্স রোডের হাউথর্ন বুলেভার্ড দিয়ে উত্তর দিকে যাচ্ছিল উডসের গাড়ি। তখনই গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। উডস নিজেই গাড়ি চালাচ্ছিলেন। উডসের এজেন্ট মার্ক স্টেনবার্গ এই খবর জানিয়েছেন। লোস আঞ্জেলেস কাউন্টি ফায়ারফাইটার্স এবং প্যারামেডিকস জানিয়েছে, তারা ‘জস অফ লাইফ’’ পদ্ধতির সাহায্যে গাড়িটির ভেতর থেকে উডসকে উদ্ধার করেন।

তবে উডস কোনো রকম নেশার ঘোরে ছিলেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন লোস আঞ্জেলেস কাউন্টির ডেপুটি শেরিফ কার্লোস গোঞ্জালেস। ঘটনাস্থলে অন্য কোনো গাড়িও ছিল না বলে জানা গিয়েছে।

এর আগে একাধিক বার বিতর্কে জড়িয়েছেন উডস। ২০০৯ সালে উডসের গাড়ি একটি গাছে ধাক্কা মারে। এর ঠিক পরেই উডসের বিরুদ্ধে তাঁর স্ত্রী চাঞ্চল্যকর সব অভিযোগ করেন। স্ত্রীয়ের সঙ্গে পরবর্তীকালে ডিভোর্সও হয়ে যায় উডসের।

এর পর, ২০১৭ সালের মে মাসে গাড়ির ভেতরেই ঘুমিয়ে পড়ার ফলে গ্রেফতার করা হয়েছিল এই কিংবদন্তিকে।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

কোভিডে আমেরিকায় মৃত পাঁচ লক্ষ, আগামী পাঁচ দিন জাতীয় পতাকা অর্ধনমিত রাখার নির্দেশ জো বাইডেনের

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন