একটা যুগের অবসান! ১৭ বছরের বার্সেলোনা অধ্যায় শেষ করে নতুন ক্লাবের পথে লিওনেল মেসি

0

খবরঅনলাইন ডেস্ক: বিশ্ব ফুটবলে একটা যুগের অবসান। ১৭ বছরের বার্সেলোনা অধ্যায় শেষ হল লিওনেল মেসির। স্প্যানিশ ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল, মেসির সঙ্গে নতুন চুক্তি সই সম্ভব নয়। এই খবরের পর রীতিমতো হতাশ ফুটবলপ্রেমীরা। অনেকের এখনও প্রার্থনা খবরটা যাতে ভুল প্রমাণিত হয়।

বৃহস্পতিবার ক্লাবের সঙ্গে বৈঠকে বসেছিলেন মেসি। কিন্তু সেখান থেকে কোনো সমাধান সূত্র বেরোয়নি। তার পরেই ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, আগামী মরশুমে মেসি আর বার্সায় নেই।

Shyamsundar

ক্লাবের ওয়েব সাইটে এক বিবৃতিতে বলা হয়েছে, “বার্সেলোনা এবং লিওনেল মেসি একটা সমঝোতায় আসার পরেও এবং দুই পক্ষই চুক্তিতে সই করতে আগ্রহী থাকলেও স্প্যানিশ লিগের নিয়ম অনুযায়ী কিছু আর্থিক বিধি নিষেধ থাকায় তা সম্ভব হল না। এর ফলে মেসির পক্ষে আর বার্সিলোনায় থাকা সম্ভব হচ্ছে না। দুই পক্ষই এর জন্য দুঃখিত। ক্লাবের সাফল্যের ক্ষেত্রে অবদানের জন্য বার্সেলোনা আন্তরিক ভাবে মেসির কাছে কৃতজ্ঞ। ব্যক্তিগত ও পেশাদার জীবনের জন্য মেসিকে শুভেচ্ছা।”

উল্লেখ্য, এই মরশুমেই মেসির সঙ্গে বার্সোলোনার চুক্তি শেষ হয়ে গিয়েছিল। এর পর নানা টালবাহানার পরে মেসি অর্ধেক বেতনেও খেলতে রাজি হয়ে যান। মোটামুটি নিশ্চিত হয়ে যায়, আগামী পাঁচ বছরের জন্য মেসি-বার্সা চুক্তি সই হয়ে যাবে। কিন্তু তার পরেও নিয়মের জটিলতায় নতুন চুক্তি সই সম্ভব হল না।

নতুন কোনো ক্লাবে গিয়ে মেসি কী ভাবে নিজেকে মানিয়ে নেন এখন সেটাই দেখার।

আরও পড়তে পারেন

লড়ছেন রাহুল, তবে বিরাট-পুজারাকে ফিরিয়ে ইংল্যান্ডকে অক্সিজেন দিলেন অ্যান্ডারসন

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন