ভাসলেন আবেগ, চোখের জলে, বার্সেলোনাকে বিদায় জানিয়ে লিওনেল মেসি বললেন, ‘কখনো ভাবিনি এ ভাবে বিদায় নিতে হবে’

0
লিওনেল মেসি। ছবি: এএফপি-র সৌজন্যে

খবর অনলাইন ডেস্ক: বার্সেলোনা থেকে বিদায় ঘোষণা করলেন আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার লিওনেল মেসি (Lionel Messi )। রবিবার সাংবাদিক সম্মেলনে আবেগে ভাসলেন, কেঁদে ফেললেন। বললেন, ‘কখনো ভাবিনি এ ভাবে বিদায় নিতে হবে’।

নিজের ফুটবল কেরিয়ারের ১৭টি মরশুম কাটিয়ে এফসি বার্সেলোনাকে (FC Barcelona‌) বিদায় জানালেন মেসি। ১৭ বছর বয়সে বার্সেলোনার হয়ে নিজের প্রথম অফিসিয়াল ম্যাচ খেলেছিলেন, স্বাভাবিক ভাবেই শৈশবের ক্লাবকে বিদায় জানাতে গিয়ে চোখে জল এসে গেল তাঁর।

মেসি জানান, শেষ দিকে তিনি ক্লাবে থাকতে চাওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। তিনি বলেন, “আমি ক্লাবে থাকার চেষ্টা করেছি। ক্লাব এবং ক্লাবের প্রেসিডেন্টও চেষ্টা করেছেন। গত বছর আমি থাকতে না চাওয়ার কথা বলেছিলাম। কিন্তু এ বার আমি থাকতে চেয়েছি, সেটাও বলেছি”।

নীরবতায় পূর্ণ সাংবাদিক সম্মেলনে মেসি বলেন, “আমি বার্সেলোনায় থাকার ব্যাপারে নিশ্চিত ছিলাম। এটা আমার বাড়ি, আমাদের বাড়ি। আমি বার্সায় থাকতে চেয়েছিলাম এবং এটাই আমার পরিকল্পনা ছিল … এবং আজ আমি বিদায় জানালেও আমার সারা জীবন এখানেই পড়ে থাকবে”।

তাঁর কথায়, “আমি কখনো ভাবিনি এ ভাবে বিদায় নিতে হবে, এখানকার সবাইকে মনে থাকবে আমার। তাঁরা আমাকে যে খাতিরযত্ন করেছেন, তা ভুলবার নয়। বিদায়ের সময় আমার দর্শকদের পাইনি, আমি এটা আমার জন্য কষ্টদায়ক”।

আবেগঘন কণ্ঠে বলেন, কোনো এক সময় ক্লাবে ফেরার আশা করছেন। কারণ বার্সেলোনাকে বিদায় বলার কথা তিনি কখনো কল্পনাও করেননি।

আরও পড়তে পারেন: এ বারের অলিম্পিকে পদক জয়ীদের জন্য বড়ো ‘উপহার’ ২ বিমান সংস্থার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন