messi-neymar-together

ওয়েবডেস্ক: গত মরশুমে বার্সেলোনা দলে একসঙ্গে ছিলেন লিয়োনেল মেসি এবং নেইমার জুনিয়ার। কিন্তু চলতি মরশুমে ২২ কোটি পাউন্ডে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন তিনি।। নতুন ক্লাবে গিয়ে শুরুটা ভালো করলেও শেষদিকে চোটের জন্য মাঠের বাইরে থাকতে হয় তাঁকে। অবশ্য ফর্মের বিচারে বাকিদের টেক্কা দিয়ে ফরাসি লিগে সেরা খেলোয়ত নির্বাচিত হয়েছেন নেইমারই।

অবশ্য এখন শোনা যাচ্ছে ফের নাকি স্পেনে ফিরতে চলেছেন নেইমার। তবে বার্সেলোনায় নয়, তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রেয়াল মাদ্রিদের হয়ে লা লিগায় দ্বিতীয় ইনিংস শুরু করতে চান ব্রাজিলিয়ান ম্যাজিশিয়ান। অবশ্য এই নিয়ে বিরক্তি প্রকাশ করলেও, পুরো ব্যাপারটিকে অস্বীকার করেননি তিনি।

নেইমারের এমন সিদ্ধান্তকে অবশ্য সহজ ভাবে নিতে পারেননি তাঁর প্রাক্তন সতীর্থ মেসি। সম্প্রতি একটি আর্জেন্তাইন পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “এমনটা খুব ভয়ানক হবে যদি নেইমার রেয়ালে যোগ দেয়। বার্সেলোনা দলে ওর একটা আলাদা জায়গা আছে। ও এখানে অনেক ট্রফি জিতেছে। চ্যাম্পিয়ন্স লিগ থেকে শুরু করে লা লিগা। আমাদের কাছে এটা একটা বড়ো ধাক্কা হবে। এর ফলে মাদ্রিদ আরও শক্তিশালী হয়ে উঠবে। আমি ওর সঙ্গে কথা বলেছি, আশা করি ও জানে কী করতে হবে”।

তবে এ ছাড়াও নেইমারের আসন্ন বিশ্বকাপে ব্রাজিল দলে থাকা নিয়ে তিনি বলেন, “ব্রাজিল ভালো দল। ওরা ফর্মে রয়েছে। নেইমারের দলের অন্যতম সেরা অস্ত্র। তবে ওদের কুতিনহো, জেসুসরা যে কোনো সময় ম্যাচ ঘুরিয়ে দিতে পারে”।

এখন দেখার শেষমেশ দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাবের হয়ে তাঁরা মুখোমুখি হতে পারেন কি না। যা বিশ্ব ফুটবলে এক নতুন মাত্রা যোগ করতে বাধ্য।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here