সুযোগ পুরোপুরি নিতে ব্যর্থ লিভারপুল, গোলের মালা পরল চেলসি

অন্যদিকে বুধবার অ্যাওয়ে ম্যাচে বোর্নমাউথের কাছে বিধ্বস্ত হল চেলসি। প্রথম চারের লড়াইয়ে বড়ো ধাক্কা খেল তারা। তাদেরকে গোলের মালা পরাল বোর্নমাউথ

0
liv

ওয়েবডেস্ক: মঙ্গলবার রাতে ম্যান সিটিকে হারিয়ে লিভারপুলের জন্য রাস্তা সহজ করে দিয়েছিল নিউক্যাসল। কিন্তু পুরোপুরি সেই সুযোগ কিন্তু তুলতে পারলেন না মহম্মদ সালাহরা। অর্থাৎ ইপিএল খেতাবি লড়াইয়ে বুধবার রাতে লেস্টারকে হারালে পয়েন্টের ব্যবধানে শীর্ষে চলে যেতেন ক্লপের ছেলেরা। কিন্তু ঘরের মাঠে আটকে গেল লিভারপুল।

সারা ম্যাচে আধিপত্য রাখলেও, জয় কিন্তু অধরাই তাদের। অবশ্য ম্যাচের তিন মিনিটের মাথায় সানের গোলে এগিয়ে যায় তাঁরা। তবে প্রথমার্ধের অতিরিক্ত সময়ে ম্যাগুয়ারের গোলে সমতা ফেরায় লেস্টার। দ্বিতীয়ার্ধে অবশ্য ব্যবধান বাড়াতে পারেনি কোনো দলই।

ফলে ২৪ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। অন্য দিকে ২৪ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যান সিটি। পিছনে তাড়া করছে টটেনহ্যাম। যারা এ দিন ওয়াটফোর্ডকে হারিয়ে চাপ বজার রাখছে শীর্ষে থাকা দুই দলের ওপর। ২৪ ম্যাচে ৫৪ পয়েন্ট তাদের।

অন্য দিকে বুধবার অ্যাওয়ে ম্যাচে বোর্নমাউথের কাছে বিধ্বস্ত হল চেলসি। প্রথম চারের লড়াইয়ে বড়ো ধাক্কা খেল তারা। তাদের গোলের মালা পরাল বোর্নমাউথ। অ্যাওয়ে ম্যাচে পজেশনাল ফুটবলে এগিয়ে থাকলেও, গোলের দিক দিয়ে অনেকখানি পিছিয়ে ছিল তারা।

এই হারের ফলে পঞ্চম স্থানে নেমে এল তারা। ২৪ ম্যাচে ৪৭ পয়েন্ট। গোলপার্থক্যে তাদের চেয়ে এগিয়ে থাকায় চতুর্থ স্থানে উঠে এল আর্সেনাল। ২৪ ম্যাচে ৪৭ পয়েন্ট। ষষ্ঠ স্থানে ম্যানইউ ২৪ ম্যাচে ৪৫ পয়েন্ট।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন