লিভারপুল তারকাকে উচ্ছেদ করে বাড়িতে ঢুকবেন ম্যান ইউ-র নতুন কোচ?

0
ole-gunner

ওয়েবডেস্ক: গত ডিসেম্বর জোসে মোরিনহকে কোচের পদ থেকে সরিয়ে দেওয়ার পর, প্রাক্তন খেলোয়াড় ওলে গানার সোলৎজারকে অন্তর্বর্তী কোচ করে এনে ম্যানইউ। দায়িত্ব নিয়েই দলকে অন্য মাত্রায় নিয়ে যান তিনি। তাঁর দ্রুত সাফল্যের কারণে গতকাল তাঁর সঙ্গে আগামী তিন বছরের জন্য স্থায়ী চুক্তি সেরে ফেলেছে ম্যানইউ।

ফলে সপরিবার তাঁর থাকার গন্তব্য হতে চলেছে ইংল্যান্ড। কিন্তু তিনি থাকবেন কোথায়? ইন্ডিপেন্ডেন্টের রিপোর্ট অনুযায়ী, ২০১১ সাল পর্যন্ত ম্যানইউ-র রিজার্ভ দলের ম্যানেজার ছিলেন ওলে গানার। সেই সময় চেশায়ারের নিজের মালিকানার একটি বাড়িতে থাকতেন। কিন্তু ২০১১-র পর নরওয়ে-তে চলে যাওয়ার পর সেটিকে ভাড়া দিয়ে দেন তিনি।

সেখানে এখন থাকেন লিভারপুলের তারকা ডিফেন্ডার ভার্জিল ভ্যান ডাইক। সোলৎজারকে যখন জিজ্ঞেস করা হয়, ভ্যান ডাইককে আপনি বাড়ি ছাড়তে বলবেন? উত্তরে সোলৎজার জানান, “না আমি বলিনি। আমাদের মধ্যে চুক্তি আছে”।

vandijk

সাংবাদিক সম্মেলনে সোলৎজার জানান, “আমরা শেষ আট বছর নরওয়েতে খুব আনন্দে থেকেছি। পরিবারের বাকিদের জন্য একটা বদল হতে চলেছে। আমরা আগামীদিন নিয়ে ভাবছি। গত ছয় মাস পরিবারের বাকিদের এখানে (ইংল্যান্ড) আসার তেমন কোনো কারণ ছিল না। সেটা এখন চলে গেছে। ভবিষ্যৎ নিয়ে  ভাবছি”।

তিনি আরও বলেন, “আমরা একটা বাড়ি তৈরি করেছি। ২০০৭ সালে যেটা তৈরি করা শুরু করেছিলাম। ২০১৯-য়ে সেখানে হয়তো যেতে পারবো”।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন