ওয়েবডেস্ক: নতুন মরশুম শুরু হতে আর বেশিদিন বাকি নেই। দলবদলের এই সময়ে যখন ইউরোপের বাকি হেভিওয়েটরা অনেকটা এগিয়ে তখন অনেকটা পিছিয়ে রেয়াল মাদ্রিদ। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বদলি এখনও আনতে পারেনি তাঁরা। আদৌ কোনো তারকা আসবেন কি না তার জন্য অপেক্ষা ছাড়া কোনো উপায় নেই। কিন্তু এরই মাঝে দলে ফের ভাঙনের গন্ধ পাওয়া যাচ্ছে।

লুকা মদরিচ বিশ্বকাপের সেরা খেলোয়াড় ছিলেন। ফলে সেই পারফরমেন্সের জেরে রেয়ালের সঙ্গে নতুন চুক্তিতে আগ্রহী তিনি। তবে রেয়ালের তাতে রয়েছে আপত্তি। কারণ তাঁর বয়স। ফলে মদরিচ দল ছাড়তে চান। কিছুদিন আগেই রেয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ জানান, কোনো দল যদি মদরিচকে নিতে চায় তাহলে রিলিজ অর্থ ৭৫ কোটি পাউন্ড রেয়ালকে দিতে হবে।

আরও পড়ুন: রেয়াল মাদ্রিদ তাঁকে ছাড়বে না, কিন্তু বিপুল রিলিজ অর্থ মিটিয়ে দিলে তা সম্ভব : ক্লাব প্রেসিডেন্ট

কিন্তু এর পিছনেও রয়েছে কারণ। শোনা যাচ্ছে, রেয়াল এমনটা জানিয়েছে অবশ্যই লাভের অঙ্ককে বিচার করে। কারণ দু’পক্ষই নিজেদের সিধান্তে অনড়। ফলে মদরিচকে বিক্রি করে যতটা টাকা পাওয়া যায় তাতেই লাভ রেয়ালের।

আরও পড়ুন: বিপুল ট্রান্সফার অর্থ দিলেই রেয়াল মাদ্রিদ পেয়ে যাবে রোনাল্ডোর পরিবর্তকে

যদি শেষমেশ এমনটাই দাড়ায় তাহলে তাঁর পরিবর্ত হিসাবে রেয়ালের প্রথম পছন্দ জুভেন্তাসের তারকা মিডফিল্ডার মিরালেম পিয়ানিক। তাঁকে আনতে গেলে ৯ কোটি পাউন্ড খরচ করতে হবে মাদ্রিদকে।

pjanic600
মিরালেম পিয়ানিক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন